এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ নজরুল ইসলাম বামনা প্রতিনিধি

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২১, ২০:৫৫

আপডেট: ২০ অক্টোবর ২০২১, ২০:৫৫

১৭৯

শেয়ার:

বামনায় ফেইজবুকে লেখালেখি নিয়ে সংঘর্ষ , আহত-৫

বরগুনার বামনায় আজ বুধবার উপজেলার ডৌয়াতলা বাজারে তুফা ভ্যারাইটিস স্টোরের সম্মূখে ফেইজবুকে লেখালেখির বিষয় নিয়ে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষে ৫জন আহত হয়।গুরুত্বর একজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

News

ঘটনা সূত্রে জানা যায়  ডৌয়াতলা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জসীম খান ফেইজ বুকে  বেশ কিছুদিন আগে। একটি লেখা পোষ্ট করেন।আজ বুধবার সকালে জসীম খা ডৌয়াতলা বাজারের তুফা ভ্যারাইটিস স্টোরের সামনে গেলে  প্রেপাইটর তানিয়া সুলতানার সাথে জসীমের ফেইজবুকের লেখা সেই পোষ্ট নিয়ে কথাকাটা কাটি শুরু হয়।কথাকাটাকাটির এক পর্যায় উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে ৫ জন আহত হয়। আহতরা হলেন ডৌয়াতলা গ্রামের বেলায়েত হোসেনের ছেলে নাসির উদ্দিন (৫৫), মোঃ জসিম উদ্দিন (৪০)

শফিকুল আলমের মেয়ে তানিয়া সুলতানা(৩৩) ছেলে কাওছার আলম রিন্টু (৩৮)আরেফিন আসিফ (২৪)। আহত ৪জনকে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। গুরুতর আহত আরেফিন আসিফকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে প্রেরন করা হয়েছে।

 এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ শাকিল আল মামুন জানান আরেফিন আসিফের মাথায় আঘাত গুরুতর তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে প্রেরন করেছি।

বামনা থানার অফিসার ইনচার্জ বশির আলম বলেন খবর পেয়ে আমি ঘটনাস্হল পরিদর্শন করেছি।অফিযোগ পেলে আইনানুগ ব্যবস্হা গ্রহন করা হবে।


সংঘর্ষ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com