এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২১, ২০:৪৬

আপডেট: ২০ অক্টোবর ২০২১, ২০:৪৬

১১৬

শেয়ার:

গোদাগাড়ীতে ইফার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর শিক্ষক_কেয়ারটেকারদের নিয়ে ১৯/১০/২১ মঙ্গলবার সকাল ১১ঃ০০টার সময় উপজেলা অডিটোরিয়াম হল রুমে অক্টোবর /২১ এর মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

News

অনুষ্ঠানে অংশ নেয় গোদাগাড়ী উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১৬২ টি কেন্দ্রের শিক্ষক শিক্ষিকা বৃন্দ। উক্ত  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন রাজশাহী বিভাগের সম্মানিত সু-যোগ্য  পরিচালক জনাব মোহাম্মদ জালাল আহমদ, গোদাগাড়ী উপজেলার চৌকস ফিল্ড সুপারভাইজার জনাব মোহাম্মদ আব্দুল ওয়াদুদ এর সঞ্চালনায় সভার কার্যক্রম পবিত্র কুরআন তেলাওয়তের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন গোদাগাড়ী উপজেলা মডেল মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা সিবগাতুল্লাহ। অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার জনাব, মোঃ জানে আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন রাজশাহী মহানগরীর ফিল্ড সুপারভাইজার  জনাব,মোহাম্মদ জাহাঙ্গীর আলম,গোদাগাড়ী উপজেলা মডেল মসজিদের সম্মানিত ইমাম ও খতিব মুফতি মাওলানা সিবগাতুল্লাহ ,এছাড়াও আরও উপস্থিত ছিলেন  গোদাগাড়ী মডেল কেয়ারটেকার আতাউর রহমান, সাধারণ কেয়ারটেকার মুনিরুল ইসলাম, ফরহাদুজ্জামান, শরিফুল ইসলাম, জায়দুল হক,তরিকুল ইসলাম, দুরুল হোদা সহ ইফার সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দ।প্রধান অতিথি জনাব,মোঃ জানে আলম  বলেন দীর্ঘদিন পর আপনাদের মাঝে উপস্থিত হতে পেরে আনন্দিত। আপনারা সকলে ইফার সম্মানিত শিক্ষক । আপনারা শিক্ষকতার মত মহান পেশায় নিয়োজিত। জাতি গঠনের কারিগর। আপনাদের হাতেই কোমলমতি শিশুরা প্রথম শিক্ষা লাভ করে।আর এ শিক্ষা নিয়ে তারা তাদের আগামী পথ চলা শুরু করে।  শিশুদের মাঝে প্রকৃত ইসলামের পরিচয় তুলে ধরতে হবে। তাদেরকে পিতা মাতা ও গুরুজনদের সাথে সদাচারণের শিক্ষা দিবেন।  আপনারা শুধু শিক্ষক নন ইমামও।ইমাম মানে নেতা। দেশের মানুষেরা আপনাদের শ্রদ্ধা করে। আপনাদের কথা  সকল মানুষ শুনে তাই আপনারা এমন কোন কথা বলিবেন না যার ফলে বিশৃঙ্খলা দেখা যায়। ফিতনা হচ্চে হত্যার চেয়ে মারাত্মক অপরাধ।  দেশের মাঝে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে খুতবায় বয়ান করবেন। এছাড়াও ইফার বিভাগীয় পরিচালক জনাব মোহাম্মদ জালাল আহমদ বলেন, আপনারা দেশের সবচেয়ে সম্মানিত ব্যক্তি। আপনারা ইমাম আপনাদের উপর যে দায়িত্ব আছে তা যথাযথ পালন করবেন। দেশ ও দেশের মানুষের মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মডেল মসজিদে সম্মানিত ইমাম ও খতিব মুফতি মাওলানা সিবগাতুল্লাহ।



 

সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com