এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২১, ১৮:৩৫

আপডেট: ১৯ অক্টোবর ২০২১, ১৮:৩৫

১৫৭

শেয়ার:

মা ইলিশ না ধরায় নগরীতে ৪২৫ জেলে পেল ভিজিএফ চাল

রাজশাহী মহানগরীতে সরকারি নির্দেশনা মোতাবেক মা ইলিশ আহরণ থেকে বিরত থাকা ৪২৫ জেলেদের ভিজিএফ (চাল) বিতরণ করা হয়েছে।

News

মঙ্গলবার দুপুরে নগর ভবন চত্ত্বরে এ উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশন এর প্যানেল মেয়র ১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম। তিনি জেলেদের হাতে চাউল তুলে দেন। 

বক্তব্যে প্যানেল মেয়র বলেন, সরকারের নির্দেশনা মোতাবেক ইলিশ প্রজনন মৌসুমে ২২ দিনের নিষেধাজ্ঞা বাস্তবায়নে এ কার্যক্রম পরিচালিত করছে রাজশাহী সিটি কর্পোরেশন। নগরীর ৪২৫ জেলের প্রত্যেককে ২০ কেজি করে সর্বমোট ৮ হাজার ৫শ মে. টন চাল বিতরণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার সামাজিক নিরাপত্তা বলয় কর্মসূচীর আওতায় নানা ক্ষেত্রে সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন রাজশাহী মহানগরীর উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

করোনাকালীন সময়ে সরকারের পাশাপাশি তিনি সকল শ্রেণি পেশার মানুষকে খাদ্য সামগ্রী প্রদান করেছেন। সরকারের নির্দেশনা ও বরাদ্দ রাজশাহী সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় মা ইলিশ আহরণ থেকে বিরত থাকা জেলেদের খাদ্য সহায়তার এ কর্মসূচি বাস্তবায়ন করছে।

রাসিকের দুর্যোগ ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি ১৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাবীব, ত্রাণ কর্মকর্তা সৈয়দ জুবায়ের হোসেন এসময় উপস্থিত ছিলেন।


 

ভিজিএফ ইলিশ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com