এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১, ১৯:০৫

আপডেট: ১৮ অক্টোবর ২০২১, ১৯:০৫

৪৩২

শেয়ার:

বোয়ালমারীতে দেবরের বিরুদ্ধে ভাবীর ধর্ষণ মামলা, ধর্ষক গ্রেফতার

ফরিদপুরের বোয়ালমারীতে আপন দেবরের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে মামলা করেছেন ভাবী।

News

রবিবার (১৭ অক্টোবর) রাতে বোয়ালমারী থানায় মামলাটি নথিভুক্ত করা হয়। মামলা নম্বর ১০। ধর্ষক রাজন ফকিরকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। রাজন রুপাপাত ইউনিয়নের সূর্যোগ এলাকার বাসিন্দা।

এজাহার সূত্রে জানা যায়, (১৬ অক্টোবর) রাতে ওই গৃহবধূর স্বামী কাটাগড় মাজারে গান শুনতে যায়। দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে গৃহবধূ (৩০) তার বসত ঘরে ঘুমিয়ে পড়ে। রাত ১ টার দিকে রাজন ফকির গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে ছোরার ভয় দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপর্বক ধর্ষণ করে। সকালে তার স্বামী বাড়িতে ফিরলে সব ঘটনা খুলে বলে।মামলার তদন্ত কর্মকর্তা আব্দুর রহমান বলেন, দেবরের বিরুদ্ধে ভাবী ধর্ষণ মামলা করেছেন। মামলার পর রবিবার রাত ১২ টার দিকে ধর্ষক রাজনকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) আসামিকে ফরিদপুর আদালতে পাঠানো হবে এবং ধর্ষিতা গৃহবধূকে স্বাস্থ পরীক্ষার জন্য ফরিদপুর পাঠানো হবে।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com