এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কাকান সরকার সদর প্রতিনিধি, শেরপুর।

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১, ০৯:১১

আপডেট: ১৮ অক্টোবর ২০২১, ০৯:১১

২৪৬

শেয়ার:

আব্দুল্লাহ আল হাসান খুররম সাহেবের প্রথম নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত

৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আজ রাত ৮.৩০ মিনিটের সময় পাচঁ রাস্তার মোড়ে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল হাসান খুররম সাহেবের এক নির্বাচনী মত বিনিময় সভার আয়োজন করা হয়।

News

আলহাজ্ব হাবিবুর রহমান সাহেবের সভাপতিত্তে শিবলুর রহমানের উপস্থাপনায় স্বতন্ত্র চেয়ারম্যান পদপার্থী জনাব মোঃ আব্দুল্লাহ আল হাসান খুররম সাহেবের নির্বাচনী মত বিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

কুরআন তেলাওয়াতের মাধ্যমে মত বিনিময় সভার বক্তারা তাদের নির্বাচনী মত বিনিময় সভায় নিজের মতামত ব্যক্ত করেন।

আব্দুল্লাহ আল হাসান বলেন, ২য় ধাপে আসন্ন ৩ নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আপনাদের ছেলে কোনো দলের না হয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপার্থী হয়েছি। এর আগেও একবার নির্বাচন করেছি আপনারা সবাই ভোট দিয়েছেন কিন্তু সামান্য ভোটের ব্যবধানে পরাজয় হয়েছি। গত ৭ বছর থেকে অনবরত আপনাদের পাশে ছিলাম, আছি, থাকবো। আমাকে সব সময় আপনাদের সুখে-দুঃখে পাশে পাবেন। আপনারা আমাকে আপনাদের এলাকার ছেলে হিসেবে ভোট দিবেন। আমি চেয়ারম্যান হলে আপনারা সবাই চেয়ারম্যান।

তিনি বলেন, উন্নয়নের কথা বলে কি হবে। সবাই মনে করে দলীয় প্রার্থী চেয়ারম্যান হলে নাকি অনুদান বেশি পাবে। আমরাও পথ ঘাট চিনি। আমাকে চেয়ারম্যান বানান আপনাদেরকে দেখাবো কিভাবে কাজ করতে হয়।

মরহুম আমীর আলী সরকার ছিলেন তিনি যেভাবে উন্নয়ন করেছেন, বাকিরা কিন্তু তার মত পারবে না। 

তবে আমি কথা দিচ্ছি আপনারা আমাকে নির্বাচনে নির্বাচিত করলে উন্নয়ন হবে। তিনি আরো বলেন, আপনারা কেউ নির্বাচন নিয়ে কারো সাথে তর্ক-বিতর্কে জড়াবেন না। নির্বাচনের নিয়ম লঙ্গন করবেন না। অতঃপর চেয়ারম্যান পদপার্থী হিসেবে নিজের জন্য ভোট ও দোয়া চেয়ে তার সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।

৩নং ব্লক এর মধ্য কুমড়ি খামার পাড়ার ইসমাইল বলেন, আমরা বিগত সকল চেয়ারম্যানদেরকে দেখেছি। উন্নয়ন কতটুকু হয়েছে সবারই জানা আছে। আমরা বরাবর ১ ও ৩ নং ব্লক এর জনগণ ভোট দিয়ে ২ নং ব্লকে চেয়ারম্যান বানিয়ে দেই। এইবার আমরা আমাদের ১ ও ৩ নং এক জুট হয়ে কাজ করবো খুররম ভাইয়ের নির্বাচনে।  আপনারা সবাই ভোট দিবেন এবং আপনার পরিবারসহ সবাইকে ভোট দিতে উৎসাহিত করবেন।

সাইদুর রহমান মাস্টার বলেন, আপনারা খুররম ভাইকে চিনেন, তিনি আপনাদের সহযোগিতায় সব সময় নিয়োজিত থাকেন। বিগত ৫ বছরে যেকোনো প্রয়োজনে আপনারা খুররম ভাইকে পাশে পেয়েছেন।  সামনের ১১ নিভেম্বর নির্বাচনে চেয়ারম্যান পদপার্থী হিসেবে খুররম ভাইকে ভোট দিয়ে জয় যুক্ত করুন। কথা বলার আরো সময় আছে, সামনে আরো কথা বলার সুযোগ হবে। আগে মার্কা পাই তারপর আমরা বাজিতখিলা ইউনিয়নের সব রাস্তায়, মোড়ে মোড়ে পদসভার ও মত বিনিময় সভার আয়োজন করবো।

বাজিতখিলার কৃতি সন্তান আব্দুল্লাহ আল হাসান খুররম সাহেবকে নিয়ে ডাক্তার ফজলুর রহমান বলেন, আপনারা আগে নিজেকে চিনুন, যদি নিজের মুলকে চিনতে পারেন তাহলে আপনারা খুররম সাহেবকে ভোট দিবেন। গত নির্বাচনে আমরা খুররম ভাইয়ের নির্বাচনে স্ব-শরীরে উপস্থিত থাকতে পারি নাই। তবে এইবার আমি নিজে উপস্থিত থেকে নির্বাচন করবো আশা করি। ফললুর রহমান ডাক্তার আরো বলেন, আমরা ১ ও ৩ নং ব্লক থেকে আমাদের একটি ভোট এদিক সেদিক করতে দিবো না। এইবার খুররম সাহেবের বিজয় হবেই। এছাড়া খুররম সাহেবের জন্য ভোট চেয়ে তার বক্তব্যের ইতি টানেন।

উক্ত মত বিনিময় সভার সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান সাহেব আব্দুল্লাহ আল হাসান খুররম এর জন্য ভোট চেয়ে মত বিনিময় সভাটির সমাপ্তি ঘোষণা করেন।

এছাড়াও আরো অনেক স্থানীয় ব্যাক্তিবর্গ এ সময় খুররম সাহেবের জন্য ভোট চেয়ে তাদের বক্তব্য পেশ করেন। উক্ত মত বিনিময় সভায় ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদের সকল জনসাধারণ উপস্থিত ছিলেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com