এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম, রাজশাহী জেলা প্রতিনিধি :

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২১, ১৯:০০

আপডেট: ১৭ অক্টোবর ২০২১, ১৯:০১

৩০৭

শেয়ার:

পাকড়ি ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে গোদাগাড়ী উপজেলার ৩নং পাকড়ি ইউনিয়ন আওয়ামী লীগের অয়োজনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

News

রবিবার বিকাল ৪ঃ৩০ মিনিটে পাকড়ি ইউনিয়ন পরিষদ  প্রাঙ্গণে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি জনাব,মোঃ আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক জনাব, মোঃ আব্দুর রশীদ। ৩ নং ইউপি আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি জনাব,  আলাউদ্দীন স্বপন সহ আরও অনেকে।  

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব,আবুল কালাম আজাদ  প্রধান অতিথির বক্তব্যে বলেন, আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ-নির্বাচনে ৩নং পাকড়ি ইউনিয়ন পরিষদে নৌকার  মনোনীত প্রার্থী জনাব,মোঃ জালাল উদ্দীন মাষ্টারকে বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ কাজ করতে হবে। নির্বাচনে কোন বিশৃঙ্খলা করা যাবে না। তিনি আরও বলেন 

ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের পাড়া-মহল্লায় সকল শ্রেণী মানুষের সঙ্গে মতবিনিময় ও আলোচনা সভার মাধ্যমে দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্য কার্যক্রম চালিয়ে যেতে হবে।এখন বসে থাকার সময় নেই। আমাদের প্রার্থীকে বিজয়ের মালা গলায় পরানোর জন্য সব সময় নির্বাচনী এলাকায় উপস্থিত থেকে জন সমর্থন আদায় করতে হবে। 



সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com