এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২১, ১৮:৪৬

আপডেট: ১৬ অক্টোবর ২০২১, ১৮:৪৬

২৬ ২৯১

শেয়ার:

বোয়ালমারীতে কিশোরকে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ৩

ফরিদপুরের বোয়ালমারীতে আরিফ শেখকে (১৩) নির্যাতনের ঘটনায় ৭ জনের নামে থানায় মামলা হয়েছে।

News

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে মামলাটি নথিভুক্ত করা হয়। মামলা নম্বর ৯। পুলিশ মামলার তিন আসামিকে শনিবার দুপুরের দিকে ময়েনদিয়া বাজার থেকে গ্রেফতার করেছে। তারা বর্তমানে থানা হাজতে রয়েছে। গ্রেফতারকৃতরা হলো পরমেশ্বদী ইউনিয়নের শ্রীনগর গ্রামের হাসিবুল মোল্যা (২১), মো. বাদশা মোল্যা (৫৫), বাবুল মোল্যা (৩৫)। উল্লেখ্য ময়েনদিয়া গ্রামের শাজাহান শেখের (৪০) ছেলে আরিফ শেখ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল ৩টার দিকে শ্রীনগর বারোয়ারী মন্দিরের পশ্চিম পাশে গোসল করতে যায়। এ সময় পূর্বশক্রতার জের ধরে শ্রীনগর গ্রামের

হাসিবুল মোল্যা গংরা আরিফকে ডেকে নিয়ে দক্ষিণ পাশে শ্রী হরি সাহার মেহগনির ভিতর নিয়ে গামছা দিয়ে হাত ও চোখ বেধে কোপায় এবং ব্লেট দিয়ে আরিফের পিঠে কুপিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে চলে যায়। পরে তার পরিবার ও স্থানীয়রা তাকে উদ্ধার করে বোযালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার দিন রাতেই আহত আরিফ শেখের পিতা শাজাহান শেখ বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন।শাজাহান শেখ বলেন, আমি লিখিত অভিযোগ দেওয়ায় শুক্রবার দুপুরে হাসিবুল গংরা আমার বাড়িতে গিয়ে অভিযোগ প্রত্যাহার করে নিতে বলে। অভিযোগ না তুললে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জা মো. মুক্তার হোসেন বলেন, কিশোরকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। মালমলার তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃতদের রবিবার ফরিদপুর আদালতে পাঠানো হবে।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com