এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২১, ২১:৪২

আপডেট: ১৫ অক্টোবর ২০২১, ২১:৪২

২৯৫

শেয়ার:

গোদাগাড়ীতে প্রতিমা বিসর্জ্জনের মধ্য দিয়ে শেষ হল শারদীয় দূর্গাপূজা

হিন্দুধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গোৎসব। নানা আয়োজনের মধ্যদিয়ে শেষ হল প্রাণের উৎসব শারদীয় দূর্গোৎসব।প্রতিমা বিসর্জনের জন্য বিকেল থেকে মন্ডপ গুলোতে পুরোদমে ব্যস্ততা শুরু হয়।

News

এবার গোদাগাড়ীতে বিপুল উৎসাহ উদ্দীপনায় অনুষ্ঠিত সনাতন ধর্মাবলম্বীদের সার্বজনীন শারদীয় দুর্গোৎসব। প্রতিমা বিসর্জ্জনের মধ্য দিয়ে সম্পন্ন হল শারদীয় দূর্গোৎসব। রাজশাহীর গোদাগাড়ী  উপজেলার ৪০ টি পূজামন্ডপে অনুষ্ঠিত হিন্দু সনাতন ধর্মাবলম্বীদের সার্বজনীন শারদীয় দুর্গোৎসব।সকল আনুষ্ঠানিকতা শেষ করে  ১৫  অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৭ঃ০০ টায় পদ্মা নদীতে প্রতিমা বিসর্জ্জন দেয়। সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসবে বিপুল ভক্ত সমাগম ও দর্শনার্থীদের উপস্হিতির পাশাপাশি রাজনৈতিক দলের নেতাকর্মীদের উপস্হিতি লক্ষণীয়।  গোদাগাড়ী উপজেলা কেন্দ্রীয় পূজা কমিটির সভাপতি জনাব, শ্রী শান্ত কুমার মজুমদার এর সাথে কথা বললে তিনি বলেন আমরা অত্যন্ত শান্তি ও সুশৃঙ্খলভাবে পূজোর সকল কাজ সঠিকভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছি। তিনি আরও বলেন আমারা সরকারের দেওয়া সকল নিয়মনীতি মেনেই পূজার আনুষ্ঠানিক শেষ করি।প্রশাসনের ভাইয়েরা আমাদেরকে সহোযোগিতা করেন।


দূর্গাপূজা বিসর্জ্জন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com