এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নাজমুল হাসান

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২১, ২১:৩৯

আপডেট: ১৪ অক্টোবর ২০২১, ২১:৩৯

২২৮

শেয়ার:

কুষ্টিয়ায় ইভটিজিং এ বাধা দেয়ায় শারীরিক লাঞ্ছিত মন্দিরের সভাপতি

কুষ্টিয়ার কুমারখালীর পান্টি ইউনিয়নের ভালুকা সাজিপাড়া বড়বাড়ি সার্বজনীন দুর্গা মন্দিরে সভাপতি ইভটিজিং এ বাধা দেয়ায় তাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করার হুমকি দিয়েছে প্রতিবেশী। বুধবার বিকেলে মন্দির প্রাঙ্গণে এই ঘটনা ঘটে।

News

মন্দির কমিটির সভাপতি মুরালি শর্মা জানান, গতকাল বুধবার বিকেল ৫ টার দিকে তাদের প্রতিবেশী শফির ছেলে জিহাদ মন্দিরে এসে উপস্থিত মেয়েদের উত্যক্ত করে। এসময় তার ভাতিজা নিষেধ করলে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তিনি এসে উভয়কে থামতে বললে জিহাদ তার উপরও চড়াও হয় এবং তাকে শারীরিক ভাবে লাঞ্ছিত ও মন্দির ভাঙ্গার হুমকি দেয়। তিনি আরো জানান বিষয়টি কুমারখালী থানায় জানালে তাতক্ষনিক ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন। 

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, উভয়পক্ষের মধ্যে তর্কাতর্কি হয়েছে। এবং হুমকি প্রদানকারী ও তার বাবা বাড়ি থেকে পালিয়েছে। থানা পুলিশ তাদের বাড়িতে গেলে পাওয়া যায়নি।


ইভটিজিং

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com