এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মনিরুজ্জামান হোমনা ( কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২১, ১৬:১৪

আপডেট: ১৪ অক্টোবর ২০২১, ১৬:১৪

৩১৭

শেয়ার:

কোরআন অবমাননায় বিচারের দাবিতে হোমনায় প্রতিবাদ ও বিভিন্ন স্থানে মিছিল

আজ ১৪/১০/২০২১ ইং সকাল ১০ ঘটিকার সময় হোমনা, কোরআন অবমাননায় বিচারের দাবিতে হোমনায় প্রতিবাদ ও বিভিন্ন স্থানে মিছিল করা হয়।

News

মিছিল টি হোমনা চৌরাস্তা থেকে শুরু করে বাজার বাসস্ট্রেশন হয়ে হেমনা প্রেসক্লাবের সামনে অনেকক্ষন মিছিল করে তাদের ক্ষোভ দুঃখ প্রকাশ  করে মিছিল টি পুনরায় থানার দিকে প্রদক্ষিণ করে।

এসময় উপস্থিত বক্তৃতায় তারা সু স্পষ্ট ভাবে বলেন আমারা আজ পর্যন্ত এমন ঘটনা কোথাও দেখতে পাইনি।তবে আমরা আশাকরি তার পেছনে কোথাও না কোথাও কোন দুষ্কৃতকারী এই ঘটনা ঘটিয়েছে। আমারা মুসলিম।আমাদের ধর্ম ইসলাম। আমাদের কোরআন হল মুলমানদের অস্তিত্ব।

আমারা সাধারণ জনগন যেটুকু জানি যে,কারও অস্তিত্ব এ আগাত আসলে তাদের জীবন দিয়ে হলেও সেই  অস্তিত্ব রক্ষা করে।তাই আমরা প্রকাশনের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই অতি তারাতাড়ি সমাধানের চেষ্টা করুন।

আমরা সাধারণ জনগন আমরা অত কিছু  বুজি না আমরা শুধু এইটুকু বলতে চাই যারা দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায় ধর্ম কে নিয়ে বাড়ি করতে চায় যারা আমাদের ধর্ম কে অবমাননা করতে চায় যারা কুমিল্লা নানুয়া দিঘির পার এমন অপকর্মের সাথে জড়িত, তাদের সঠিক বিচার করার জন্য জোর প্রতিবাদ জানাই।

আমরা বাংলাদেশের মনুষ শান্তিপূর্ণ আমরা কোন দেশের বা গোস্টি  দ্বারা পরিচালিত নই।আমাদের দেশের আইন অনুযায়ী আমরা বাচতে চাই। আমরা মুসলিম হিসাবে আমাদের অস্তিত্বের উপর আঘাত হানলে আমাদের প্রতিবাদ করা ছাড়া   আর কিছুই করার নাই।


কোরআন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com