এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১, ২০:২০

আপডেট: ১২ অক্টোবর ২০২১, ২০:২০

৪২ ৪৮২

শেয়ার:

বোয়ালমারীতে ২২৫টি মন্দিরে দুর্গাপূজা অনুষ্ঠিত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় একটি পৌরসভা ও ১০টি ইউনিয়নে ২২৫ মন্দিরে সারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। ২২৫টি মন্দিরের মধ্যে ৫টি মন্ডব অতি গুরুত্বপূর্ন ও ১০ টি মন্ডব গুরুত্বপূর্ন রয়েছে।

News

অতি গুরুত্বপূর্ন মন্ডবগুলো হলো বোয়ালমারী পৌর বাজার, সাতৈর বাজার, সোতাসী মালোপাড়া, কমলেশ্বরদী সোমবাড়ি ও ময়েনদিয়া বাজার পূজা মন্ডব।

উপজেলা আনছার ভিডিপি কর্মকর্তা পিযুষ কুমার ঘোষ জানান, উপজেলায় ২২৫ টি পূজা মন্ডবের জন্য ১৬টি মাইক্রো বাস রয়েছে। ১৬ টি মাইক্রোবাসের মধ্যে ১২টি মাইক্রোবাসে ১২টি স্ট্রাইকিং পার্টিতে ১৪৪ জন আনসার ক্রোমানয়ে ডিউটি করবেন এবং ৪টি স্ট্রাইকিং পার্টিতে ৪৪ জন আনছার রিজাভে রয়েছে। মোট আনছার পূজার ডিউটিতে রয়েছে ১৮৪ জন। ১৬ টি টিমের প্রতিটি টিমে ৪টি অস্ত্র ৪০ রাউন্ড গুলি রয়েছে। এ ছাড়া থানা পুলিশের স্ট্রাইকিং পার্টি ও জরুরী পাটি সারাক্ষন পূজামন্ডবগুলো নিরাপত্তা নিশ্চিত করনে কাজ করে যাচ্ছেন।


দুর্গাপূজা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com