এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১, ২০:১৮

আপডেট: ১২ অক্টোবর ২০২১, ২০:১৮

১৮০

শেয়ার:

বোয়ালমারীতে চাঁদা দাবীসহ আদার সেকশনের মামলায় গ্রেফতার ৩

ফরিদপুরের বোয়ালমারীতে চাঁদাদাবীর অভিযোগসহ আদার সেকশনের মামলার এজাহারনামীয় তিন আসামি পরমেশ্বদী গ্রামের ইমামুল শেখ (৩০), খন্দকার আজাদ (৪৫) ও খন্দকার মারুফকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মঙ্গলবার (১২ অক্টোবর) ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

News

মামলার তদন্তকারী কর্মকর্তা ডহরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মুক্তার হোসেন বলেন, পরমেশ্বদী গ্রামের বিল্লাল শেখ (২৮) বাদি হয়ে পরমেশ্বদী গ্রামের বাসিন্দা মো. সরোয়ার খাকে (৬০) প্রধান আসামি করে ৯ জনের নামে দেড় লক্ষ টাকা চাঁদার দাবীর অভিযোগসহ আদার সেকশনের মামলা করেন সোমবার রাতে। মামলার পরে তিন আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মঙ্গলবার ফরিদপুর আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com