এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ নিজস্ব প্রতিনিধি \

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১, ১৮:৫৯

আপডেট: ১২ অক্টোবর ২০২১, ১৮:৫৯

২৫৭

শেয়ার:

পাটকেলঘাটায় একটি সমিতি থেকে লক্ষ লক্ষ টাকা আত্মসাতকারীর বিরুদ্ধে মানববন্ধন

পাটকেলঘাটায় লাল সবুজ নামের একটি ঋণদান সমিতি থেকে ৪৩ লক্ষ টাকা আত্মসাতকারী সমিতির সাবেক ক্যাশিয়ার মশিউর আলম সুমনের বিরুদ্ধে মানব বন্ধন পালিত হয়েছে।

News

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুর ১২ টায় পাটকেলঘাটা পাঁচ রাস্তার মোড়ে লাল সবুজ সমিতির সহ সভাপতি শংকর কুমার দাশের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক বাসুদেব বিশ্বাসের পরিচালনায় মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। মানবন্ধনে বক্তারা বক্তব্য রাখেন, সমিতির সাধারন সম্পাদক আকবর আলী, ছাত্রলীগ নেতা মাসুম, ঘের ব্যবসায়ী আক্তারুল ইসলাম, মিন্টু দাশ, জবেদা বেগম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন রেজাউল ইসলাম রেজা, ব্যবসায়ী আবির হোসেন, ভবতোষ তরফদার, যুবলীগ নেতা আবু সাঈদ, সমিতির সদস্য বাবলু ঘোষ, অমিত দাশ সহ সমিতির গ্রাহকবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন মশিউর আলম সুমন লাল সমিতির হিসাব রক্ষক থাকাকালীন সমিতির ৪৩ লক্ষ টাকা আত্মসাত করে পালিয়ে ছিলেন। তিনি তালা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক থাকাকালীন প্রতিটি ইউনিয়নে কমিটি বাণিজ্য, ঘের দখল সহ একাধিক অপকর্মের সাথে জড়িত ছিলেন বলে বক্তারা বলেন। ইতোমধ্যে বিভিন্ন পত্র পত্রিকায় তার অপকর্মের সংবাদ প্রকাশিত হলে মশিউর আলম সুমনকে জেলা ছাত্রলীগ, তালা উপজেলা ছাত্র লীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করেন। ইতিমধ্যে এ সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে গ্রামবাসী সহ একাধিক ব্যক্তি ব্যবসায়ীরা সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছে। বক্তারা মশিউর আলম সুমনের এহেন কর্মকান্ডের জন্য তার দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবী করেন।


 


 


মানববন্ধন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com