এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রাসেল আহমেদ কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১, ২৩:৫৫

আপডেট: ১১ অক্টোবর ২০২১, ২৩:৫৫

১৬৮

শেয়ার:

কুষ্টিয়া আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট দেওয়ান মিঠুর আয়োজনে নতুন আইনজীবী সংবর্ধনা অনুষ্ঠিত

কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির (২০২১-২২) নির্বাচিত সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা কুষ্টিয়ার আইনজীবী পরিবারের অভিভাবক এডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠুর আমন্ত্রণে তার চেম্বারে নবীন আইনজীবীদের সংবর্ধনার আয়োজনে সকলের উদ্দেশ্যে আইনঅঙ্গনে পেশগত চ্যালেঞ্জ মোকাবেলার দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

News

এসময় তিনি তার আইন পেশার প্রারম্ভিক জীবনের অভিজ্ঞতা বর্ণনা করে। ধৈর্য্য, মেধা ও সততার সাথে সমাজের এই নোবেল প্রফেশনে নিজেদের প্রতিভা ফুটিয়ে তোলার অনুপ্রেরণামুলক উৎসাহ প্রদান করেন। নবীন আইনজীবীদের যেকোনো সমস্যায় তিনি সহযোগিতা ও পরামর্শ প্রদানের আকাঙ্ক্ষা প্রকাশ করেন। 

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে এডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠুর পক্ষ থেকে কোর্ট ড্রেস সেট উপহার দেওয়া হয় প্রায় ত্রিশ জন নতুন আইনজীবীকে এবং মধ্যাহ্নভোজের আয়োজন করা হয় সকলের উদ্দেশ্যে। 

এসময় নবীন আইনজীবীদের পক্ষ থেকে আইনজীবী সমিতির কাছে নবীনদের প্রত্যাশা ও সহযোগিতা ব্যক্ত করত ২০২১ আইনজীবী ব্যাচের ঐক্য সমুন্নত রেখে এগিয়ে যাওয়ার আহব্বান করেন এডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল। 

এসময় এডভোকেট মাহমুদ হোসেন, এডভোকেট কামরুল ইসলাম তুহিন ও এডভোকেট নবীন তাদের বক্তব্যে নবীন আইনজীবীদের সংবর্ধনা জন্য কুষ্টিয়া আইনজীবী পরিবারের অভিভাবক এডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠুকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


সংবর্ধনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com