এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টারঃ-

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১, ১৫:০১

আপডেট: ১০ অক্টোবর ২০২১, ১৫:০১

২৬৯

শেয়ার:

আছমা আক্তারের পাশে দাড়িয়েছে চুনারুঘাট যুব ঐক্য পরিষদ

মানুষ মানুষের জন্য এই স্লোগান নিয়ে মানবতার সেবায় এগিয়ে যাচ্ছে হবিগঞ্জ জেলার চুনারুঘাট যুব ঐক্য পরিষদ ।

News

(০৯অক্টোবর) শনিবার চুনারুঘাট যুব ঐক্য পরিষদের পক্ষ থেকে. ৯নং রাণীগাঁও ইউনিয়ন, ৩নং ওয়ার্ড দক্ষিণ রানীগাঁও,মোছাঃ আছমা আক্তার এর পাশে দাড়ালো চুনারঘাট যুব ঐক্য পরিষদ উল্লেখ্য যে,কাচুয়া থেকে টমটমযোগে বাড়িতে আসার সময় এক্সিডেন্ট হয়ে দুই পা ভেঙ্গে যায়( এক পায়ের কোমরের হাড়)।সে বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

অত্র সংগঠনের পক্ষ থেকে অসুস্থ মেয়েটিকে আর্থিক অনুদান দেওয়া হয়।  অনুদান দেওয়ার সময় উপস্থিত ছিলেন  চুনারুঘাট যুব ঐক্য পরিষদের  প্রতিষ্ঠাতা মমিনুল ইসলাম মমিন, প্রতিষ্ঠাতা সদস্য শাহ আলম, প্রতিষ্ঠাতা সদস্য বাবুল হোসেন, প্রতিষ্ঠাতা সদস্য সায়েদ আলী।এছাড়াও উপস্থিত ছিলেন,রাণীগাঁও বাজার এর বিশিষ্ট  ব্যাবসায়ী মাওলানা আব্দুর রাজ্জাক খন্দকার। বিশিষ্ট ব্যবসায়ী ইউসুফ মিয়া। মাওলানা আবুল কালাম  ও ব্যাবসায়ী মর্তুজ আলী সাহব ( মেয়ের মামা) অত্র সংগঠনে মুমিনুল ইসলাম মুমিন বলেন আমরা প্রতিষ্ঠার শুরু থেকে  মানবতার কল্যানে বিভিন্ন কাজ করে যাচ্ছি  ইনশাআল্লাহ আগামীতেএ দ্বারা আরও বেগবান বিস্তার লাভ করেবে  আমাদের লক্ষ্য  মানবতার সেবা করা আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে...!


অসুস্থ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com