এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২১, ১৭:০৩

আপডেট: ০৪ অক্টোবর ২০২১, ১৭:০৩

৩৫২

শেয়ার:

শ্যামনগরে পিতার উপর অভিমান করে মেয়ের আত্মহত্যা !

"সাতক্ষীরার শ্যামনগরে পিতার উপর অভিমান করে ৬ষ্ট শ্রেণির মাদ্রাসা ছাত্রী মুনিরা খাতুন (১৩) গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। রোববার দুপুরের দিকে আত্মহত্যার ঘটনা ঘটে বলে জানান তার পরিবারের সদস্যরা।

News

মুনিরা খাতুন ঈশ্বারীপুর ইউনিয়নের ধুমঘাট গ্রামের জি এম আবু মুসার মেয়ে ও হেতালখালি নাসিরাবাদ মাদ্রাসার ৬ষ্ট শ্রেণীর ছাত্রী। তার পিতা ওই মাদ্রাসার শিক্ষক আবু মুসা জানান, বাড়ি থেকে আমি মাদ্রাসায় যাওয়ার সময় মেয়েকে মাদ্রাসায় যেতে বলি। কিন্তু সে যেতে না চাওয়ার কারণে তাকে একটু বকা ঝকা দিয়ে আমি মাদ্রাসা চলে যাই। দুপুরের দিকে খবর পাই যে মনিরা গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করেছে।শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওয়াহিদ মুর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 


আত্মহত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com