এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২১, ১১:৪২

আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১, ১১:৪২

৩৫৮

শেয়ার:

করোনা প্রতিরোধে আনসার ভিডিপির লিফলেট বিতরন

পঞ্চগড়ের আটোয়ারীতে কোভিড-১৯ সংক্রমন বিস্তার রোধে জনসচেতনতামুলক লিফলেট বিতরণ কর্মসুচি পালন করা হয়েছে। আনসার ও ভিডিপি’র জেলা কমাড্যান্ট-এর নির্দেশনা মোতাবেক আটোয়ারী উপজেলা আনসার ও ভিডিপি দপ্তরের বাস্তবায়নে বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে লিফলেট বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

News

উপজেলার ৬ ইউনিয়নের আনসার সহ গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মাঝে জনসচেতনতামূলক লিফলেট সহ মাস্ক বিতরণ করা হয়। বিতরণের সময় করোনা ভাইরাস কিভাবে ছড়ায় ? করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় সম্পর্কে বিস্তারিত ব্রিফিং দেন এবং করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার বার্তা গ্রাম-গঞ্জে সাধারণ মানুষের মাঝে পৌছে দেয়ার আহবান জানান উপজেলা আনসার ও ভিডিপি অফিসার (ভারপ্রাপ্ত) সুলতানা রাজিয়া

এসময় উপজেলা আনসার ও ভিডিপি’র কোম্পানী কমান্ডার মোঃ আকতার হোসেন সহ ৬ ইউনিয়নের আনসার ও ভিডিপি’র দলনেতা সহ আনসার কমান্ডারগণ উপস্থিত ছিলেন।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com