এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩৬

আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩৬

৩০২

শেয়ার:

সাতক্ষীরায় ২৪ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ২০ কেজি রুপার গহনা জব্দ

"সাতক্ষীরার ছয়ঘরিয়া সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি রুপার গহনা জব্দ করেছে বিজিবি। জব্দকৃত রুপার গহনার মূল্য ২৪ লাখ ৬০ হাজার টাকা।

News

মঙ্গলবার রাতে সদর উপজেলার ছয়ঘরিয়া এলাকা থেকে উক্ত রুপা গহনা গুলো জব্দ করা হয়। তবে, এ সময় বিজিবি কোন চোচালানীকে আটক করতে সক্ষম হয়নি। সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালিয়ানী বিওপির টহল কমান্ডার হাবিলদার সৈয়দ রবিউল ইসলামের নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ৮/৬-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ছয়ঘরিয়া মাঠের মধ্যে অভিযান চালায়। এ সময় সেখান থেকে মালিকবিহীন অবস্থায় ২৪ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ২০ কেজি রুপার গহনা জব্দ করা হয়। তবে, এ সময় বিজিবি কোন চোচালানীকে আটক করতে সক্ষম হননি। তিনি আরো জানান, এ ঘটনায় সদর থানায় একটি জিডি করা হয়েছে। জব্দকৃত রুপার গহনা সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা রাখা হয়েছে।  


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com