এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বরিশাল ব্যুরোঃ

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৮:২৮

আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৮:২৮

২৫২

শেয়ার:

বরিশালে মুদি দোকানির বাসা থেকে সরকারি চাল উদ্ধার, আটক ১

বরিশাল নগরীর ভাটারখাল এলাকায় বাসিন্দা মুদি দোকানির বাসা থেকে ২ বস্তা সরকারি চাল উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় মোশারফ বেপারী নামের ওই মুদি দোকানিকে আটক করা হয়েছে। বুধবার বেলা আড়াইটার দিকে পুলিশ চালগুলো উদ্ধার করে।

News

কোতয়ালি মডেল থানা পুলিশ জানায়, স্থানীয়রা খাদ্য অধিদপ্তরের দুটি চালের বস্তা মোশারফের ঘরে দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরবর্তীতে পুলিশ গিয়ে চালের বস্তা দুটি উদ্ধার করে।

থানা পুলিশের ওসি (ওসি) লোকমান জানান, চালের বস্তা দুটি মোশারফের বাসায় কী ভাবে আসল তা তাৎক্ষণিক নিশ্চিত হওয়ায় যায়নি। তবে মোশারফ দাবি করছে, তার বাসার পেছনে কেউ চালগুলো রেখে গেছে।

ওসি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য মোশারফকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বিস্তারিত আরো আসছে আগামী পর্বে.....


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com