এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১, ২১:৪৫

আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১, ২১:৪৫

২০০

শেয়ার:

আওয়ামী মৎস্যজীবী লীগের ফরিদপুর শাখার যুগ্ম আহবায়ক হলেন পরশ সিকদার

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ফরিদপুর শাখার ১ নং যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন আসাদুজ্জামান পরশ সিকদার।

News

সোমবার  (২৭ সেপ্টেম্বর) কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মো. সাইদুর রহমান ও সাধারন সম্পাদক মো. আজগর লস্কার সাক্ষরিত ফরিদপুর জেলা শাখার আওয়ামী মৎস্যজীবী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন। ওই কমিটিতে ১নং যুগ্ম আহবায়ক নির্বাচিত করেছেন আসাদুজ্জামান পরশ সিকদারকে। আসাদুজ্জামান পরশ সিকদার বোয়ালমারী থানা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক। পরশ সিকদার বলেন, আমি ছাত্র জীবন থেকে আওয়ামী লীগ রাজনীতি করে আসছি। আমাকে ফরিদপুর জেলা শাখার আওয়ামী মৎস্যজীবী লীগের ১নং যুগ্ম আহবায়ক করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বর মো. আব্দুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মো. সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মো. আজগর লস্কারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।


রাজনীতি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com