এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩২

আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩২

২৭০

শেয়ার:

ভারতগামী ৫ জন বাংলাদেশী আটক করেছে র‌্যাব ৬

দেবহাটার পুষ্পকাটিতে র‌্যাবের অভিযানে ৫ জন বাংলাদেশীকে আটক করা হয়েছে। রোববার রাত সাড়ে ১১টার সময় পুষ্পকাটি সরদার বাড়ি মোড় থেকে তাদেরকে আটক করা হয়।

News

র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানী জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে পুষ্পকাটি গ্রামের সরদার বাড়ি মোড় সাতক্ষীরা হতে শ্যামনগরগামী মহাসড়কের পূর্ব পাশে পাকা রাস্তার উপর ৫ জন বাংলাদেশী নাগরিক ভারত এবং বাংলাদেশ গমনাগমন করার জন্য অবস্থান করছে।


উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উক্ত স্থান হতে অভিযান চালায়।
এ সময় পুষ্পকাটি গ্রামের মোঃ দাউদ আলী গাজীর ছেলে মোঃ আনারুল ইসলাম (৩৯), খুলনার ফুলতলা থানার পয়গ্রামের মৃত. মাহতাব মোল্লার ছেলে মোঃ টুটুল মোল্লা (৩৩), তার স্ত্রী মোছাঃ মারুফা বেগম (২৩), খুলনার তেরখাদা থানার লক্ষ্মণপুর গ্রামের মো.ওবায়দুল মোল্লার ছেলে মোঃ রবিউল মোল্লা (২২), তার স্ত্রী মোছাঃ রাবেয়া বেগম (২০) কে গ্রেপ্তার করেত সক্ষম হয়। এ ব্যাপারে দেবহাটা থানায় মামলা হয়েছে। মামলা নং-১২, তারিখ ২৭/০৯/২০২১ ইং ধারাঃ ১৯৭৩ সালের বাংলাদেশ পাসপোর্ট আদেশ আইন ১১(১)(গ)। 

অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com