এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বরিশাল ব্যুরো চিফঃ

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২১, ২১:১৪

আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১, ২১:১৪

৩৬৫

শেয়ার:

বরিশালে স্বনামধন্য চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধার শ্বাসকষ্টজনিত কারনে মৃত্যু

বীর মুক্তিযোদ্ধা ও স্বনামধন্য চেয়ারম্যান এ কে এম আব্দুল আজিজ হাওলাদার শ্বাস কষ্ট জনিত কারনে লাইফ সাপোর্টে ঢাকার বেসরকারী হাসপাতাল সোস্যাল ইসলামী ব্যাংক হাসপাতালে মৃত্যুবরন করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন।

News

তিনি বরিশাল সদর উপজেলার সাবেক আওয়ামীলীগের সাধারন সম্পাদক,  বর্তমান জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ এবং  চন্দ্রমোহন ইউনিয়নে বারবার নির্বাচিত একজন জনপ্রিয়  চেয়ারম্যান। 

তিনি চন্দ্রমোহন আর এম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মজীবন সম্পাদন করেন।পরে তিনি সাধারন মানুষের ভালোবাসা ও তাদের দুঃখ কস্টের অংশীদার হতে চেয়াম্যান পদে  নির্বাচন করে বিপুল সংখ্যক ভোটে নির্বাচিত হন। তিনি চন্দ্রমোহন ইউনিয়নের চারবার নির্বাচিত চেয়ারম্যান। এই  বীর  মুক্তিযোদ্ধা শিক্ষক ও চেয়ারম্যান  আজ মঙ্গলবার শ্বাসকষ্ট জনিত কারনে  মৃত্যুবরণ করেছেন  ৮০ বছর বয়সে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায়।

তার ছেলে  চন্দ্রমোহন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব হাবীবুর রহমান খোকন জানান,  তার বাবার যখন শ্বাসকষ্ট দেখা দেয় তখন তাকে ঢাকায় সোমবার ২০সেপ্টেম্বর সোস্যাল ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্হার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয় মঙ্গলবার সকাল ১০ টায়। আজ রাত ৮ টায় লাইফ সাপোর্টে থাকা অবস্হায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  

তার মৃত্যুতে জেলা আওয়ামীলীগ,  উপজেলা আওয়ামীলীগ ও চন্দ্রমোহন ইউনিয়নের সাধারন জনগনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এই ইউপি চেয়ারম্যান,  প্রধান শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধার  আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ, ও বরিশাল সদর আসনের সংসদ সদস্য জনাব জাহিদ ফারুক শামীম।


শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com