এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২১, ১৪:২৭

আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১, ১৪:২৭

২৮ ৪৯২

শেয়ার:

বোয়ালমারীতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের চেয়ারম্যান ইউনিয়ন বাসিদের জন্য নিরলস ভাবে সেবা দিয়ে যাচ্ছেন।

News

সকাল থেকে রাত পর্যন্ত ইউনিয়ন পরিষদে বসে সাধারন মানুষের সেবা করছেন। পরিষদে কাজে আসা মানুষগুলোর কাজ করছেন এবং বিপদগামী মানুষের কথা শুনে তাদের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। সাতৈর ইউনিয়ন পরিষদে সেবা নিতে আসা ইউনিয়নের একাধিক ব্যক্তি বলেন, মো. মুজিবর রহমান চেয়ারম্যান হওয়ার পরে সাধারন মানুষের হয়রানি কমেছে। আগের মতো আর একটি কাজ নিয়ে বার বার পরিষদে যাওয়া লাগে না। কেউ সাহায্যের জন্য চেয়ারম্যান মো. মুজিবর রহমানের কাছে আসলে সে কাউকেই খালি হাতে ফিরান না।মো. মুজিবর রহমান বলেন, জনগণ তাদের ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আমার কাজ সব সময় সব ভালো কাজে ইউনিয়ন বাসিদের পাশে দাড়ানো। তারা কোন কাজ নিয়ে পরিষদে আসলে আগে তার কাজ করে দেওয়া। বাকি জীবন আমি জনগণের সেবা যাতে করতে পারি সে ভাবনাটায় আমি ভাবি।


সেবা প্রদান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com