এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১, ১৩:১১

আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১, ১৩:১১

২৪৩

শেয়ার:

বরগুনায় যৌতুক না দেয়ায় তিন সন্তানের জননীকে পিটিয়ে জখম

ব্যবসা করার জন্য তিন লাখ টাকা যৌতুক না পেয়ে তিন সন্তানের জননীকে পিটিয়ে জখম করার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা করেছে গৃহবধু।

News

বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো: হাফিজুর রহমান রোববার মামলাটি গ্রহন করে বরগুনা পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর চম্পা বেগমকে সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

আসামী হল, বরগুনা জেলার তালতলী উপজেলার ঠংপাড়া গ্রামের সেকান্দার মিয়ার ছেলে আবদুল লতিফ।

জানা যায়, আবদুল লতিফের সঙ্গে পাথরঘাটার সেকান্দার মৃধার মেয়ে বিউটি বেগমের সঙ্গে ২০ বছর পূর্বে বিয়ে হয়। বিউটির গর্ভে শাকিল, সাথী ও শাকিবের জম্ম হয়। আবদুল লতিফ ব্যবসা করার জন্য ১৪ সেপ্টেম্বর তিন লাখ টাকা যৌতুক দাবী করে বিউটির নিকট। বিউটি যৌতুক দিতে অস্বীকার করলে লতিফ সন্তানদের সামনে স্ত্রীকে পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। সন্তানরা মাকে রক্ষা করতে গিয়ে ব্যর্থ হয়।

বিউটি বেগমকে তার বোন জেসমিন তাৎক্ষনিক বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসে।বিউটি বেগম বলেন, আমি বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়ে ১৮ সেপ্টেম্বর বরগুনা থানায় মামলা করতে গেলে থানা মামলা নেয়নি।

আবদুল লতিফ বলেন, বিউটির অভিযোগ সঠিক নয়। আমি কোন যৌতুক দাবী করিনি। বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, এ ব্যাপরে থানায় কেহ মামলা করতে আসেনি। মামলা করতে আসলে আমি মামলা নিতাম।


যৌতুক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com