এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১, ২২:৪১

আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১, ২২:৪১

২৯ ৩৭১

শেয়ার:

বরগুনার বেতাগীতে গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু

বরগুনার বেতাগীতে আমড়া পারতে গিয়ে গাছ থেকে পরে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। জানা যায়, বিকাল অনুমান চারটায় বেতাগীর হোসনাবাদে আবুল বাশার নামে এক (মুদি-মনোহরী) ব্যবসায়ী আমড়া পারতে গিয়ে গাছ থেকে পাকা সড়কে পরে গিয়ে গুরতর আহত হয়।

News

স্বজনরা নিকটস্থ মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। দায়িত্বরত চিকিৎসক তানভির হাসান তাকে মৃত ঘোষণা করেন। লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছেন মির্জাগঞ্জ থানা পুলিশ। স্থানীয়রা জানায় মৃত্যু ব্যক্তির দুই স্ত্রী থাকায় বিষয়টি ভিন্ন খাতে রূপ নিতে পারে বলেই পুলিশের ধারণা ছিল। পরে তাকে পোসমাডাম এর জন্য মর্গে পাঠানো হয়। মর্গে দুই স্ত্রীর মতানৈক্য সৃষ্টি হলে একপর্যায়ে মৃত্যু ব্যক্তির স্বজনদের সাথে তার দুই স্ত্রীর পক্ষের স্বজনদের সাথে কথার কাটাকাটি হলে এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে মির্জাগঞ্জ থানা পুলিশ। এতে এক পক্ষ পুলিশের উপর ক্ষোভ সৃষ্টি হয়। উক্ত ঘটনাকে কেন্দ্র করে পুলিশের বিরুদ্ধে একপক্ষ সংবাদকর্মীদের ভুল তথ্য দিয়ে কিছু দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশ করায়। বিষয়টি নিয়ে বিভিন্ন সংবাদকর্মী পুলিশের সাথে বাক-বিতণ্ডায় জড়িয়ে যায়।  এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ওসি মহিববুল্লাহ বলেন বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের শহীদ আলোচনান্তে মৃতের স্বজনদের অনুরোধ সহ সার্বিক বিষয় বিবেচনায় মৃত আবুল বাশারের স্ত্রী ও ভাইদের নিকট আইনি প্রক্রিয়ায় লাশ হস্তান্তর করি। বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য ঘটনাস্থলে সাংবাদিক পরিচয়দানকারী দৈনিক পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করিয়া আমার চাকরি শেষ করে দেয়ার হুমকি প্রদান সহ এবং মৃত্যুর স্বজনদের শিখাইয়া দেন যে পুলিশ ঘুষ দাবি করিয়া তাহা বলার জন্য। মৃতের স্বজনরা আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকতে চাইলেও ওই সাংবাদিকদের ইন্দনে উৎশৃংখল পরিবেশ তৈরি হয়।


মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com