এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধি:

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১, ২৩:২৪

আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১, ২৩:২৪

৩৪৮

শেয়ার:

বোয়ালমারীর সাতৈর ইউনিয়নের হাল ধরতে চান যুবলীগ নেতা শাফি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের নৌকার হাল ধরতে চান আ'লীগের ত্যাগি নেতা চেয়ারম্যান প্রার্থী এম এম শাফিউল্লাহ শাফি মৃধা।

News

সাতৈর ইউনিয়নের কাদিরদী গ্রামে ত্যাগি এক আ'লীগ পরিবারে তার জন্ম । তার বাবা মো. আব্দুর রহমান মৃধা ১৯৯৪ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত সাতৈর ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০৩ সালের পরে তিনি উপজেলা আ'লীগের কৃষি বিষয়ক সম্পাক ও ধর্ম বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। এম এম শাফিউল্লাহ শাফি ২০০৩ থেকে ২০০৮ সাল পর্যন্ত ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতি করেন। ২০০৮ সালে ইউনিয়ন আ'লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন নিষ্ঠার সাথে। ২০১৭ সালে বোয়ালমারী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়কের দায়িত্ব পান তিনি।

এ ছাড়া দলীয় কাজের পাশাপাশি সমাজের ভালো কাজ করে যাচ্ছেন এ নেতা। জনগণের কল্যানেও নিয়মিত কাজ করে যাচ্ছেন। তিনি একজন সাদা মনের মানুষ। যার ফলে ইউনিয়ন বাসির কাছে তার রয়েছে ব্যাপক চাহিদা। তিনি একজন যুবলীগ নেতা হওয়ার পরও দলবল সহ সকল পেশাজীবি মানুষের সাথে ভালো ব্যবহার করেন। সমাজের অবহেলিত মানুষের পাশে দাড়িয়ে সেবামূলক কাজ করে যাচ্ছেন। এ ছাড়া শাফি একজন সমাজ সেবক হিসেবে এলাকায় পরিচিত। শাফিউল্লাহ শাফি বলেন, আমার বাবা ছিলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন আদর্শের সৈনিক। আমিও ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে রাজনীতি করে আসছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় মানুষের সেবা করে যেতে চাই। আসছে ইউপি নির্বাচনে আমি সাতৈর ইউনিয়ন থেকে নৌকার প্রার্থী হিসেবে লড়তে চাই। আমি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়ন থেকে মাদক, বাল্যবিবাহসহ সকল ধরণের অপরাধ নিমূল করবো। সাতৈর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলবো।


প্রার্থী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com