এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বরিশাল ব্যুরো চিফঃ

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১, ২৩:১৯

আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১, ২৩:১৯

৩০৭

শেয়ার:

বাংলাদেশ এমপিওভুক্ত অনলাইন শিক্ষক পরিষদ " বরিশাল জেলার আহবায়ক কমিটি ঘোষণা

"শিক্ষক শিক্ষকের জন্য" এই শ্লোগানে বাংলাদেশ এমপিওভুক্ত অনলাইন শিক্ষক পরিষদ বরিশাল জেলার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত ৩৮ জন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ এমপিওভুক্ত অনলাইন শিক্ষক পরিষদ বরিশাল জেলার এক ভার্চুয়াল মিটিংয়ে সকল শিক্ষকদের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

News

উক্ত কমিটিতে জনাব মো. আবুল হাসান সিদ্দিকী কে বরিশাল জেলার  আহবায়ক এবং বিকাশ বিশ্বাস কে সদস্য সচিব করা হয়। এছাড়াও কমিটির যুগ্ম আহবায়ক হিসেবে জহিরুল ইসলাম, দিলিপ কুমার বল্লভ, মঞ্জুরুল ইসলাম, সাইফুল ইসলাম,  আবু হানিফ, এস এম নুরুল আমিন, মাহাবুব রহমান, এটিএম আল আমিন, প্রদীপ কুমার বিশ্বাস, রোকনুজ্জামান, রিপন বিশ্বাস, মোসাঃ সাহিদা, রিয়াজ হোসাইন, মেহেদী হাসান, ওবায়দুল ইসলাম, ও হাসান আহমেদ কে ঘোষনা করা হয়। 

 আগামী  তিন মাসের মধ্যে পূর্নাংগ কমিটি গঠন করে শিক্ষকদের যৌক্তিক দাবী   সকল এমপিওভুক্ত বেসরকারী শিক্ষকদের একমাত্র দাবি মুজিব বর্ষে শিক্ষা ব্যবস্হা জাতীয়করন আদায়ে রাজপথে অগ্রনী ভূমিকা  রাখবে বলে কেন্দ্রীয় কমিটি আশাবাদী।


কমিটি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com