এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধি ।।

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩১

আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩১

২৯২

শেয়ার:

পাটকেলঘাটায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২০-২৫ গুরুতর আহত। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও স্থানীয় পাটকেলঘাটা পপুলার ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

News

পাটকেলঘাটা হারুণ অর রশিদ ডিগ্রী কলেজের পাশে তালা পাটকেলঘাটা সার্কেল এসপির বাসভবনের সামনে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। পত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুর ১.৪০ মিনিটে পাটকেলঘাটা সার্কেল এসপির বাসভবনের সামনে একটি ট্রাক যার নং- সাতক্ষীরা ট-১১-০২০৬ হঠাৎ টার্নিং নেয়ার মুহুর্তে বিপরীত দিক থেকে আসা সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি বাস যার নং- খুলনা মেট্র জ-১১-০১৬৭ মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় বাস ও ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়। এতে ২০-২৫ গুরতর আহত হয়। পরে আহতদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও স্থানীয় পপুলার ক্লিনিকে ভর্ত করা হয়। ট্রাক ড্রাইভার কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে  সাতক্ষীরা নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশংক জনক বলে জানা যায়। তবে ট্রাক ড্রাইভারের পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে খুলনার বারান্দির   টেকের হাটের  নির্মল মন্ডল (৫০), গিলেতলা গ্রামের ইলিয়াস হোসেন (২৫),   খুলনা শীরমনির গাবতলী গ্রামের আকরাম হোসেনের কন্যা রেখা বেগম (৩৮), সাতক্ষীরা সুলতানপুর এলাকার মফিজুল রহমানের স্ত্রী রুনা বেগম (৫০), পাটকেলঘাটার চোমর খালী গ্রামের সাধনা মন্ডল (৪৫), শ্যামনগর এলাকার সাথী বেগম (২২), কে পাটকেলঘাটার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বাকীদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের পরিচয় জানা যায়নি।  পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  নাজমুল হুদা জানান খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে  আহতদের  উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছি। পাটকেলঘাটা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনায় কবলিত বাস ও ট্রাক দুটি চুকনগর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।


সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com