এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি: নরসিংদী জেলা প্রতিনিধি,

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২১, ১৩:৫২

আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১, ২২:৫৫

৩৪৯

শেয়ার:

"মনোহরদীতে ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন"

সোহাগ আহবায়ক,সাফাত যুগ্ন আহবায়ক। নরসিংদী জেলার মনোহরদী উপজেলার অন্তর্গত একদুয়ারিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।এ কমিটিতে মারুফ হোসেন সোহাগকে আহবায়ক এবং আসাদুজ্জামান সাফাতকে যুগ্ন আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

News

এছাড়াও শফিকুল ইসলাম,ফরিদ হোসেন রিজভী,শাহ জালাল,আহসান উল্লাহ সরকার,আফজাল প্রধান কে যুগ্ম আহবায়ক করা হয়েছে।

অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছে,সোহগ মৃধা,শ্রেয়া আক্তার,মারুফ,বিপ্লব চৌধুরী,আরিফ,সৌরভ,অর্নব,সায়েম,চঞ্চল,মুবারক,জুয়েল,ফয়সাল,তাজুল,শাওন,হৃদয়,পলাশ প্রমুখ। 

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. ইমন আলম ও যুগ্ন আহবায়ক নাজমুল কবির, এ কমিটি অনুমোদন করেন।

একইসাথে বাংলাদেশ ছাত্রলীগ মনোহরদী উপজেলা শাখা একদুয়ারিয়া ইউনিয়ন শাখা বর্তমান মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করেন এবং আগামী ৩ মাসের জন্য আহবায়ক কমিটি দিয়েছেন।

নব গঠিত কমিটির নেতৃবৃন্দ, মাননীয় শিল্প মন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন মহোদয় এবং মন্ত্রী পুত্র কেন্দ্রীয় যুবলীগের কার্য নির্বাহী সদস্য মাঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী,মনোহরদী উপজেলা শাখার আহবায়ক ইমন আলম,যুগ্ম  আহ্বায়ক নাজমুল কবির এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

ইউনিয়ন ছাত্রলীগের নতুন এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন দলের তৃণমূল নেতাকর্মীরা। পাশাপাশি নতুন কমিটির সফলতা কামনা করেছেন ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতাকর্মীরা।


কমিটি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com