এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম ,নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২১, ২১:৫৫

আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১, ২১:৫৫

২৮ ৫০০

শেয়ার:

নড়াইলে সকাল থেকে গণটিকার দ্বিতীয় ডোজ দেয়া শুরু,মানছে না স্বাস্থ্যবিধি

নড়াইলে বিশেষ ক্যাম্পেইনের আওতায় করোনা প্রতিরোধে আগস্টের ৭ তারিখ থেকে শুরু হওয়া গণটিকার প্রথম ডোজ নেওয়া ব্যক্তিদের দ্বিতীয় ডোজ দেওয়া শুরু হয়েছে । আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে এ কার্যক্রম চলবে বেলা ৩টা পর্যন্ত।

News

নড়াইল জেলায় প্রথম ডোজের সমপরিমান ২৭ হাজার ৫শত ৫৬ জনকে দ্বিতীয় ডোজ দেয়া হবে। তবে সরেজমিনে ঘুরে দেখা যায় কোথাও কোন প্রকার স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না । গাদাগাদি করে লাইনে দাড়িয়ে আছে শত শত লোক। টিকা নিতে আশা কাউকেই স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি না । অনেকেই মুখে মাস্ক না পরেই গাদাগাদি করে দাঁড়াতে থাকতে দেখা যায় ।

নড়াইল সিভিল সার্জন অফিসের দায়িত্বরত ডাক্তার সুব্রত কুমার জানান, নড়াইল জেলার ৩টি পৌরসভাসহ ৩৯টি ইউনিয়নে প্রথম ডোজের সমপরিমান ২৭ হাজার ৫শত ৫৬ জনকে দ্বিতীয় ডোজ দেয়া হবে।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com