এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান আটোয়ারী প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০২১, ২০:৩৪

আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৪

৩৭৩

শেয়ার:

বিদ্যুত স্পর্শে অটো চালকের মৃত্যু

পঞ্চগড়ের আটোয়ারীতে এক অটোরিকশা চালকের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের রামপুর গ্রামে। জানা যায় যে, ঐ গ্রামের জনৈক বিরেন বর্মনের ছেলে চন্দ্র শেখর মনসা (২৮) রবিবার (০৫ সেপ্টেম্বর) সকাল ৬.৩০ টায় তার নিজের অটোরিকশার সাথে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু বরণ করেন।

News

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত (০৪ সেপ্টেম্বর) রাতে তার নিজ বাড়িতে অটোরিকশাটি চার্জে দিয়ে ঘুমিয়ে যায়। পরের দিন (০৫ সেপ্টেম্বর) সকালে তার ছেলে আপন (০৫) খেলতে খেলতে অটোরিকশায় হাত দিলে সে বৈদ্যুতিক শকের ধাক্কা খেয়ে মাটিতে পরে যায়। পরে তার বাবা চন্দ্র শেখর মনসা ঘুম থেকে উঠে অটোরিকশাটি চার্জে দেওয়া বৈদ্যুতিক লাইনটি ছোটাতে গেলে ঘটনাস্থলেই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু বরণ করে।

পরে মৃত ব্যক্তির বাবা বিরেন বর্মন বিষয়টি থানায় অবহিত করলে এসআই দীপেন্দ্র নাথ সিংহ ঘটনাস্থলে গিয়ে সার্বিক তদন্ত করে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেন।

এদিকে মৃত চন্দ্র শেখর মনসা তার মৃত্যুকালে ১ স্ত্রী ও ১ পুত্র সন্তান রেখে যান। এমন মর্মান্তিক মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

চন্দ্র শেখর মনসার অটোরিকশা চার্জে দেওয়ার বৈদ্যুতিক তারের সাথে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যুর এবং থানায় অপমৃত্যুর নিয়মিত মামলা রুজু করার বিষয়টি নিশ্চিত করেছেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন।


মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com