এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, রাজশাহী জেলা প্রতিনিধি :

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৯

আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৯

৩০০

শেয়ার:

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল স্কুল শিক্ষক মেসবাহুল ইসলাম

গোদাগাড়ী (রাজশাহী) পৌরসভার ৩নং ওয়ার্ড খাদ্য গুদামের পাশে রেলবাজার মাদারপুর ডিমভাঙ্গা গ্রামের মোঃ আব্দুল মান্নানের বড় ছেলে মেসবাহুল ইসলাম (মাস্টার) (৩৫) আজ দুপুর ১ টা ৪৫ মিনিটে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারায়। ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

News

তিনি হাটগবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষক ছিলেন। তিনি সকালে মটর সাইকেল চালিয়ে স্কুলে যান।স্কুল থেকে বাড়ী  ফেরার পথে বেলা ১২:০০টার সময়  গোদাগাড়ী সরমংলা ব্রিজের উপর উঠলে  একটি ট্রাক এসে ধাক্কা দিয়ে তাকে  পিষ্ট করে দেয়।ঘটনাস্হল থেকে লোকজন  ফায়ার সার্ভিস অফিসে ফোন দিলে  তাৎক্ষণিকভাবে গাড়ি আসে এবং ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে গাড়ীতে তুলে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যায়।সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে দেখার পর বলেন রোগীর অবস্থা আশঙ্কাজনক। আমাদের এখানে সম্ভব নয়। সাথে সাথে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। দুপুর ১ টা ৪৫ মিনিটে কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা দেয়। মুহুর্তেই তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ে এলাকায়। মৃত্যুর সংবাদে পুরো এলাকা জুড়ে নেমে আসে শোকের ছায়া। এলাকাবাসী  বলেন তিনি ছোট বেলা থেকেই অত্যন্ত ভদ্র নম্র প্রকৃতির ছিলেন। পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতেন। মৃত্যু কালে দুই মেয়ে সন্তান স্ত্রী সহ অনেক গুণগ্রাহী রেখে যান।

সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com