এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ব্যুরো চিফ, বরিশালঃ

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৪

আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৪

২৭১

শেয়ার:

বরিশালে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গেল স্কুল ছাত্রের প্রাণ

বরিশাল সদর উপজেলার বন্দর থানাধীন মোল্লারহাওলা গ্রামের সেনাবাহিনী থেকে অবসরপ্রাপ্ত মোঃ ফরিদ হাওলাদারের ছেলে দশম শ্রেণির শিক্ষার্থী মোঃ মেহেদী হাসান প্রিন্স (১৬) আজ ৩রা সেপ্টেম্বর শুক্রবার বেলা সাড়ে এগারোটায় এক মর্মান্তিক মোটরসাইকেল দুর্ঘটনায় মারা যায়।

News

মামা এবং ভাগনে দুজন দুটি বাইক নিয়ে গ্রামের পথে আগে যাওয়ার প্রতিযোগীতা করছিলো। পতাং বাজারের উত্তর পাশে হঠাৎ করে তাদের সামনে দিয়ে একটা ছোট বাচ্চা দৌড় দেয়। এতে প্রিন্স তার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক খুঁটির উপর পড়ে। তাতে তার মাথায় মারাত্মক জখম হয় এবং হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়। সাথে থাকা তার মামাও দুর্ঘটনার শিকার হয়। তাকেও আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।


সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com