এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম, রাজশাহী জেলা প্রতিনিধি :

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৯

আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৯

২৮০

শেয়ার:

রামেকে করোনায় ঝরে গেল আরও ১০জনের প্রাণ

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনায় আরও ১০ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে পজিটিভ শনাক্ত ৪ জন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন ৪ জন। এছাড়া করোনা নেগেটিভ হয়ে পরবর্তি স্বাস্থ্য জটিলতায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে ২ জনের। কিছুতেই যেন থামছে না মৃত্যুর মিছিল। স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে রামেক হাসপাতালের প্রধান ফটক সহ আশপাশের এলাকা।

News

বুধবার (১ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত গেল ২৪ ঘন্টায় করোনা ইউনিটে এই ১০ জনের মৃত্যু হয়। এদের মধ্যে ৪ জন পুরুষ ও ৬ জন নারী।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মৃতদের মধ্যে রাজশাহীর ৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন, নাটোরের ২ জন ও নওগাঁর ১ জন। যাদের মধ্যে ৪ জনের বয়স ৬১ বছরের বেশি। অন্যদের মধ্যে ৫১ থেকে ৬০ বছর বয়সের ২ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ২ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ১ জন এবং ১১ থেকে ২০ বছরের মধ্যে ১ জন। করোনায় মৃত্যুদের পরিবারকে স্বাস্থ্য বিধি মেনে দাফন সম্পূর্ণ করার নির্দেশ দেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগি ভর্তি হয়েছেন ১৯ জন। একই সময় সুস্থ্য হয়ে হাসপাতাল ছেড়েছেন ২০ জন। বুধবার সকাল পর্যন্ত করোনা ইউনিটে ভর্তি রোগীর সংখ্যা ১৪৫ জন।
করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীদের মধ্যে ৭৪ জন করোনা পজিটিভ । উপসর্গ ও করোনা নেগেটিভ হয়ে পরবর্তী বিভিন্ন স্বস্হ্য জটিলতা নিয়ে  ভর্তি রয়েছেন ৭১ জন।

করোনা মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com