এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আব্দুল আহাদ চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২১, ১৬:২১

আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১, ১৬:২১

৩৭৯

শেয়ার:

চুনারুঘাটে একটি ব্রিজের অপেক্ষায় চরম দুর্ভোগে এলাকাবাসী

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় একটি ব্রিজের অপেক্ষায় বছরের পর বছর চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে চুনারুঘাটের চাকলাপুঞ্জি চা বাগানবাসী। ৪ হাজারের ও বেশী শ্রমিকের যাতায়াত পথ এখানে। ঝুকিঁপুর্ণ কাঠের সেতু দিয়ে স্কুল,মসজিদ ও হাট-বাজারে প্রতিনিয়ত যেতে হচ্ছে তাদের।

News

বুকভরা আশা নিয়ে বারবার ছুঠেছেন তারা জনপ্রতিনিধিদের কাছে। কিন্তু নির্বাচনি হাওয়া শেষ হলেই বেমালুম ভুলে যান নেতারা। সব শেষ স্থানীয় সাংসদ ও সরকারের বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মাহবুব আলীর কাছে ব্রিজটি নির্মানের দাবী জানানো হয়। তারই আশ্বাসে এখনো অপেক্ষমান চাকলাপুঞ্জি ও ছনবাড়ি বাসির হাজার হাজার লোকজন।

এ দিকে স্থানীয় দেওরগাছ ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব চৌধুরী শামসুন্নাহার জানান,চুনারুঘাট উপজেলার মধ্যে চাকলাপুঞ্জিবাসিরা খুবই অবহেলিত। ব্রিজ, রাস্তা বলতে কিছুই নেই এখানে। একজন ইউপি চেয়ারম্যানের পক্ষে পাকা সড়ক ও ব্রিজ নির্মান আদৌ কি সম্ভব।তিনি বারবার ব্রিজ নির্মানের বিষয়টি উদ্ধর্তন কতৃপক্ষের নজরে এনেছেন,কিন্তু কাজের কাজ কিছুই হয়নি।

উপজেলা সহকারী প্রকৌশলী আবুল কালাম জানান,ব্রিজটি একটি খরস্রোতা ছড়ার উপর।পাহাড়ী ঢল আসলে বালি ও পানি এসে প্রবলবেগে আঘাত করে। ফলে বছরের পর বছর ভাঙ্গতে থাকে। তবে ১শ মিটার ব্রিজের প্রজেক্টে এই ব্রিজটি নির্মানের জন্য প্রস্তাবনা পাঠানো হয়েছে। কিছু দিনের মধ্যে বাস্তবায়নের আশা করা যায়। ব্রিজটি নির্মান করে হাজার হাজার চা শ্রমিক ও বাগান বাসীর দুর্ভোগ লাঘব হবে মনে করছেন ভুক্তভোগী এলাকাবাসী।


ব্রিজ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com