এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদিউল আলম, উলিপুর প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২১, ১৮:৩৫

আপডেট: ২৯ আগস্ট ২০২১, ১৮:৩৫

৩৭৯

শেয়ার:

বন্যায় পানি বন্দি জীবন, অশান্ত করেছে মন

কথা গুলো কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলা হাতিয়ায় চরে অবস্থিত পানি বন্দি অসহায় মানুষের কথা। নদীর ঘাটের পূর্ব দিকে এ গ্রাম।

News

প্রায় শতাধিক ঘরবাড়ি। শুকনা মৌসুমে পানি কম থাকায় চরে বিভিন্ন ধরনের কাজ করে জীবিকা নির্বাহ করে এ এলাকার লোকজন। চরে আবাদ করে  সবজি,  ধান , আলু, বাদাম সহ বিভিন্ন ধরনের ফসল। এগুলো দিয়ে তাদের পরিবার পরিচালনা করেন। কিন্তু ধরলা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় এলাকার চারদিক প্লাবিত হয়েছে ফলে দুর্বিসহ হয়ে উঠেছে  তাদের জীবন। ক্ষতিগ্রস্ত হয়েছে অনেক ফসলি জমি। অন্য দিকে নিত্যপ্রয়োজনীয় জিনিসের জন্য প্রতিনিয়তে আসতে হয় হাতিয়া, অনন্তপুর, চৌমোহনি ও উলিপুরে। ঘাটে আসার একমাত্র বাহন হচ্ছে নৌকা। রোগী হাসপাতালে নিয়ে যাওয়া সহ প্রতিটি ক্ষেত্রে এলাকার লোকজন বলেন, এবস্থায় আমরা অসহায় হয়ে পড়েছি। তাই ইউনিয়ন চেয়ারম্যান সহ সকলের কাছে আবেদন আমাদের উপর সু দৃষ্টি দেওয়ার জন্য।


বন্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com