এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদিউল আলম, উলিপুর প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২১, ১৮:৪৯

আপডেট: ২৪ আগস্ট ২০২১, ১৮:৪৯

২৯১

শেয়ার:

বন্যা আর নদী ভাঙ্গনে শান্তি নেই মানুষের মনে

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় বিগত কয়েক বছরে বার বার বন্যা ও নদী ভাঙ্গনে অতিষ্ঠ হয়ে পরেছেন বন্যা ও নদী ভাঙ্গন কবলিত এলাকার লোকজন।

News

এরই কবলে পড়েছেন বজরা কাশিম বাজার এলাকার লোকজন । গত বছরের নদী ভাঙ্গনে বিলিন হয়ে গিয়েছে প্রায় আধা কিলোমিটার রাস্তা, অসংখ্য বসত বাড়ি মসজিদ সহ আরও অনেক ফসলি জমি ।  এরই মধ্যে তিস্তা, ব্রহ্মপুত্র সহ বিভিন্ন নদীর পানি বৃদ্ধি পাওয়ায় এলাকার লোকজন   আতঙ্কিত ও চিন্তিত। তারা বলেন, গত বছর নদী ভাঙ্গনের কারনে আমরা অসহায় হয়ে পড়েছি।  পানি উন্নয়ন বোর্ডের সহায়তায় নদীর ধারে  বালুর বস্তা ফেলে কোন রকম ভাবে ভাঙ্গন রোধ হয়েছে। কিন্তু বিগত কয়েক দিন ধরে পানি বৃদ্ধি পাওয়ায় চলা চলের রাস্তা কিছু অংশ পানিতে ডুবে গেছে  যাতে মানুষের রাস্তা পারাপারের সমস্যা হচ্ছে। যদি এ ব্যাপারে পূর্ব প্রস্তুতি না নেওয়া হয় তাহলে এলাকাবাসী নানামুখী সমস্যার সম্মুখীন হবেন।


নদী ভাঙ্গন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com