এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বরিশাল ব্যুরো প্রধান:

প্রকাশিত: ২১ আগস্ট ২০২১, ১৯:৫৪

আপডেট: ২১ আগস্ট ২০২১, ১৯:৫৪

২৫৯

শেয়ার:

সাংবাদিক হারুন অর রশিদ ইন্তেকাল করেছেন

জাতীয় দৈনিক আলোকিত প্রতিদিনের ভোলা জেলা প্রতিনিধি ও ভোলা দক্ষিন দীঘলদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইন্তেকাল করেছেন।

News

 ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

 তিনি আকস্মিকভাবে স্ট্রোক জনিত কারনে মৃত্যুবরন করেন। ৪৬ বছর বয়সী হারুন অর রশিদ স্যার  স্ত্রী, এক ছেলে- দুইমেয়েসহ অনেক শুভাকাঙ্ক্ষি রেখে গেছেন।

আজ শনিবার বিকাল ৩ টায়  গুরুতর অসুস্থ হয়ে পড়লে বাসা থেকে তাকে ভোলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার বিকাল ৫টা ৩০ মিনিটে তাকে মৃত ঘোষনা করেন।

মরহুমের জানাযার নামাজ   দুটি স্হানে নির্ধারন করা হয়েছে।  প্রথম জানাযার নামাজ সকাল ১০ টায় নিজ কর্মস্হল ভোলা দক্ষিন দীঘলদী মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে । এরপর দক্ষিন জয়নগর দৌলতখান   এলাকার পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

মৃত্যুর আগ পর্যন্ত ফখরে আলম দৈনিক আলোকিত প্রতিদিনে ভোলা জেলা প্রতিনিধি ও দক্ষিন দীঘলদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  হিসেবে দায়িত্বরত ছিলেন। 

সাংবাদিক ও প্রধান শিক্ষক হারুন অর রশিদের মৃত্যুতে জাতীয় দৈনিক আলোকিত প্রতিদিন পরিবারের পক্ষ থেকে গভীর সমবেদনা ও দুঃখ এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে।


শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com