এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১২ আগস্ট ২০২১, ১৪:৩৪

আপডেট: ১২ আগস্ট ২০২১, ১৪:৩৪

২২০

শেয়ার:

সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু:আক্রান্ত ৫১

"সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় ৩২৪ জনের শরীরে নমুনা পরীক্ষায় ৫১ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। যা পরীক্ষা বিবেচনায় হার ১৫ দশমিক ৭ শতাংশ।

News

এনিয়ে জেলায় আজ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছেন ৬ হাজার ২শ ৩৫ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫ হাজার ১শ ৮ জন। বর্তমানে সাতক্ষীরা জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ১ হাজার ৪১ জন।এখনো পর্যন্ত জেলায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ২৬ হাজার ৩৯ জনের।এদের মধ্যে নমুনার রেজাল্ড পাওয়া গেছে ২৫ হাজার ৩শ ৭৫ জনের।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে ১৪৭ জন এদের মধ্যে ৯ জনের করোনা পজেটিভ।অন্যদিকে, বেসরকারির ৭টি হাসপাতালে ভর্তি ৩২ জনের মধ্যে ২ জন পজেটিভ। আইসিসিউতে আছে ৮ জন। আর বাকিরা তাদের নিজ বাড়ি থেকে চিকিৎসা নিচ্ছে।
গত ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ৩ জন। এনিয়ে জেলায় মোট করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা ৫শ ৮২জন।

গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি। জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু বরণ করেছে ৮৬ জন।
এদিকে,সাতক্ষীরায় জনসাধারণকে মাক্স ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা:মো:হুসাইন শাফায়াত।" 


করোনা মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com