এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধি।।

প্রকাশিত: ১০ আগস্ট ২০২১, ১৭:৪১

আপডেট: ১০ আগস্ট ২০২১, ১৭:৪১

২৮ ৪৭০

শেয়ার:

খলিষখালী ইউপি চেয়ারম্যানের প্রচেষ্টায় দীর্ঘদিনের অবহেলিত চোমরখালী রাস্তাটির উদ্বোধন

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার খলিষখালীতে দীর্ঘদিনের অবহেলিত চোমরখালী পূজামন্ডপের সামনে থেকে শুরু করে শিয়ালডাঙ্গা পিচের রাস্তা পর্যন্ত ইটের সোলিং বসানো কাজ শুরু হয়েছে।

News

মঙ্গলবার (১০ আগষ্ট) সকাল ৯ টায় ইটের সোলিং বসানো কাজটি উদ্বোধন করেন খলিষখালী ইউপি চেয়ারম্যান সাংবাদিক মোজাফ্ফার রহমান। এসময় উপস্থিত ছিলেন, খলিষখালী কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ইউপি সদস্য সবুর সরদার, পঙ্গজ রায়, উপজেলা আ’লীগ নেতা সুখ নারায়ণ, তালা উপজেলা যাত্রা শিল্পগুষ্ঠীর সাধারণ সম্পাদক সুনীল কুমার ঘোষ, মাষ্টার রবিন কুমার ঘোষ, স্বাস্থ সহকারী হাবিবুর রহমান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। খলিষখালী ইউপি চেয়ারম্যান সাংবাদিক মো: মোজাফফর রহমানের প্রচেষ্টায় অর্ধ কিলোমিটার রাস্তাটি নির্মিত হচ্ছে বলে জানা যায়। চেয়ারম্যান মোজাফ্ফার রহমান জানান রাস্তাটি দীর্ঘদিন অবহেলিত ছিল। আমার নির্বাচনী ইসতিহার অনুযায়ী রাস্তাটি কাঁদামুক্ত করার জন্য ইটের সোলিং করা হচ্ছে। যদিও রাস্তাটি পিচ হওয়ার কথা ছিল কিন্তু মাননীয় সংসদ সদস্য এড. মুস্তাফা লুৎফুল্লাহ রাস্তাটি সরেজমীনে ঘুরে ওয়াদা করেছিলেন রাস্তাটি পিচ করে দেয়ার জন্য। কিন্তু বাস্তবে তিনি করেননি। সে কারনে জনঘণের দাবীর প্রেক্ষীতে উক্ত রাস্তাটি আজ ইটের সোলিং করতে হচ্ছে।  আজ ৮ শত ফুটের কাজ শুরু হয়েছে। তিনি আরো জানান শুধু এই রাস্তাটি নয় আমার নির্বাচনি এলাকার সকল কাঁচা রাস্তা পাকা করা সহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন দৃশ্যমান করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। উন্নয়নের ধারাবাহিকতায় খলিষখালী এলাকার মানুষের সকল দুঃখ দুর্দশা দুর হবে বলে তিনি জানান। 



রাস্তা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com