এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ০৯ আগস্ট ২০২১, ১০:১৩

আপডেট: ০৯ আগস্ট ২০২১, ১০:১৩

২৯৭

শেয়ার:

শ্যামনগরের কৈখালীতে খাস খাল উন্নুক্ত ও পানি নিস্কাশন

"শ্যামনগরের কৈখালী ইউনিয়নে আওয়ামীলীগের উদ্দ্যোগে খাস খাল উন্নুক্ত ও পানি নিস্কাশন। ৮ অক্টোবর ২০২১ তারিখ সকাল ১১টার সময়ে কৈখালীর সাবেক ইউপি চেয়ারম্যান ও কৈখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিএম রেজাউল করিম সহ ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দর উপস্তিতিতে এ খাল উন্মুক্ত করা হয়।

News

এ সময়ে উপস্তিত ছিলেন, শ্যামনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো: শহিদুল্ল্যাহ, কৈখালী ইউনিয়ন ভূমি কর্মকর্তা সুধীন কুমার, সহকারী ভূমি কর্তকর্তা  তপন কুমার, সাবেক ইউপি চেয়ারম্যান সাহাজান সিরাজ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলমীগর হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হোসেন মোল্ল্যা, বিশিষ্ট সমাজ সেবক বুলবুল আহম্মেদ, আবু দাউদ সরদার, আবুল কালাম শুভ, সহ প্রমূখ্যরা। এ সময়ে আওয়ামীলীগের  সভাপতি জিএম রেজাউল করিম বলেন, সরকারী খাস খালগুলো অবৈধ ভাবে বন্দোবস্ত ও ইজারা দেওয়ার ফলে বৃষ্টির মৌসুমে এলাকার মানুষ  পানি বন্দী হয়ে যায়। বন্দোবস্ত ও ইজারাদাররা সরকারী খাস খালের উপর বসত ভিটা সহ বাড়ী করে রাখার ফলে পানি নিস্কাষণে ব্যপক বাঁধাগ্রস্থ হয় ।
এতে করে মানুষে ধান্যফসল সহ শাকসবজি চাষেরও ক্ষতি হয়ে থাকে। জরুরী ভিত্তিত্বে সরকারী খাস খালগুলো পূন্যখনন করা খবই প্রয়োজন। খাস খাল উন্নুক্ত ও পানি নিস্কাসনে এলাকাবাসীরা খুবই সন্তোষ প্রকাশ করেছেন।"  


খাল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com