এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধি:

প্রকাশিত: ১৮ জুলাই ২০২১, ১৪:৫৭

আপডেট: ১৮ জুলাই ২০২১, ১৪:৫৭

২৫৯ ১০

শেয়ার:

করোনায় ক্ষতিগ্রস্থ মোটর শ্রমিকদের মধ্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্থ মোটর শ্রমিকদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

News

রবিবার (১৮ জুলাই) পৌরসভায় শ্রমিকদের মধ্যে সহায়তা প্রদান করেন পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া। করোনায় ক্ষতিগ্রস্থ ১৩০ জন বাস শ্রমিক ও ১১০জন মোটর শ্রমিকদের প্রত্যেককে ৫০০ টাকা করে প্রদান করা হয়। এ ছাড়া পৌর মেয়রের ব্যক্তিগত অর্থায়নে ১৫০ জনের মধ্যে চাল দেওয়া হয়। ১৫০জনের প্রত্যেককে ৮ কেজি করে চাল দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া,  প্যানেল মেয়র মো. মমিন খান,৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃরুহুল আমিন মৃধা, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সামাদ খান,সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃমিরা বেগম ও মোছাঃ মাকসুদা পারভিন প্রমুখ।


সহায়তা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com