এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আলমগীর ইসলাম ফুলপুর (ময়মনসিংহ)

প্রকাশিত: ১৬ জুলাই ২০২১, ০০:১৯

আপডেট: ১৬ জুলাই ২০২১, ১৮:৫১

৪৯৫

শেয়ার:

কাউন্সিলর তাসনোভা নাছরিন নিশুর পক্ষে থেকে ফুটবল উপহার।

ময়মনসিংহ জেলার ফুলপুর পৌরসভার ৭,৮,ও ৯ ওয়ার্ডের কাউন্সিলর তাসনোভা নাসরিন নিশুর পক্ষ থেকে ফুটবল উপহার। শারীরিক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই। তাই সমাজের প্রতিটি শিশু-কিশোরের জন্যই খেলাধুলার ব্যবস্থা রাখা প্রয়োজন। খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে দূরে রাখতে।

News

তারই ধারাবাহিকতায় রেখে  ফুটবল তুলে দিলেন রামভদ্রপুরের শেখ রাসেল সৃতি সংঘ  ক্লাবের সভাপতি আতিকুর রহমানের কাছে এসময় উপস্থিত ছিলেন ফুলপুর পৌরসভার ৭,৮ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর তাসনোভা নাছরিন নিশু,ও  ,রক্তসৈনিক আরিফুল ইসলাম আরিফ  ,আশিকুল ইসলাম ট্র‍নিক,আলমগীর ইসলাম, রাসেল।


ফুটবল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com