এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ রেজাউল করিম রনি বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১, ১৯:৩৬

আপডেট: ১৩ জুলাই ২০২১, ১৯:৩৬

৮৮৬

শেয়ার:

রায়পুরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরে ডুবে সাফুয়ান (১৯ মাস) নামের এক শিশুর করুন মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে (১৩ জুলাই) উপজেলার কেরোয়া ইউপির মোল্লারহাট গ্রামে এঘটনা ঘটেছে। সন্ধায় জানাজা শেষে নিহত শিশুকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

News

নিহত শিশু সাফুয়ান (১৯ মাস) কেরোয়া মোল্লারহাট গ্রামের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শিক্ষক শাহ আলমের  নাতি  এবং তার ছোট ছেলে ইমরান হোসেন বাবুর একমাত্র পূত্র।

শিশুর পিতা ইমরান জানান, পরিবারের সকলের অগোচরে সাফুয়ান বসতঘরের পাশে পুকুরে খেলা করতে যায়। তিনি ছিলেন বাজারে।  তার মা ঘরের অন্য কাজে ব্যাস্ত ছিলেন। এসময় পুকুরে ডুবে যায় সাফুয়ান । প্রায় ২০ মিনিট পর শিশুকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাহমিনা আক্তার শিশু  সাফুয়ানকে মৃত ঘোষনা করেন।

কেরোয়া ইউপি সদস্য শিপন মোল্লা জানান, নিহত শিশুর মৃত্যুতে পরিবারের সাথে আমরাও শোকাহত। শিশুদের নজরে রাখার জন্য পরিবারের সকালের  প্রতি আহবান জানাই।


মৃত্যু শিশু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com