এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি: নরসিংদী জেলা প্রতিনিধি,

প্রকাশিত: ০৪ জুলাই ২০২১, ১৮:১৬

আপডেট: ০৪ জুলাই ২০২১, ১৮:১৬

৮৯৪

শেয়ার:

"মনোহরদীতে বীরমাইজদিয়া প্রিমিয়ার লীগ ২০২১ এর ৬ষ্ঠ টুর্নামেন্ট অনুষ্ঠিত"

"মাদক মুক্ত সমাজ গড়ি,খেলাধূলায় মনোনিবেশ করি" এই শ্লোগান কে সামনে রেখে মনোহরদী উপজেলার বীরমাইজদিয়া গ্রামের ৫৬ জন ফুটবলারদেরকে ৪টি দলে বিভক্ত করে বীরমাইজদিয়া প্রিমিয়ার ফুটবল লীগ-২০২১ সিজন টু এর আয়োজন করা হয়।

News

দল চারটি হল বীরমাইজদিয়া ধানসিঁড়ি ফুটবল একাদশ,বীরমাইজদিয়া প্রভাতী ফুটবল একাদশ,বীরমাইজদিয়া অরুণোদয় ফুটবল একাদশ এবং বীরমাইজদিয়া রংধনু ফুটবল একাদশ।

আজ রবিবার (৪জুলাই) বীরমাইজদিয়া প্রিমিয়ার লীগ ২০২১ এর ৬ষ্ঠ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।খেলা পরিচালনা কমিটির সভাপতি মোঃ আল-আমীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বীর মাইজদিয়ার বিশিষ্ট সমাজ সেবক জনাব মোঃ দুলাল মিয়া।এছাড়াও উপস্থিত ছিলেন বাপ্পি, রুবেল,আলম,নারায়ন সরকার,পলাশসহ আরো অনেকে। 

খেলা পরিচালনা কমিটির সভাপতি মোঃ আল-আমীন বলেন,তরুন ছেলেদেরকে মাদক,জুয়া,ইভটিজিংসহ অন্যজন্য অসামাজিক কাজ হতে বিরত রেখে,তাদের মধ্যে ঐক্য গঠনের উদ্দেশ্যে গ্রামবাসীর সহযোগিতায় লীগ পরিচালনা করছি।তরুন ছেলেদেরকে সামাজিক কাজে আগ্রহী করে একই সুতোয় সবাইকে গেঁথে ইনডোর গেমস পরিহার করে আউটডোর গেমসে আগ্রহী করে মাঠমুখী করাই আমাদের মূল লক্ষ্য।

আজকে লীগের ৬ষ্ঠ টুর্নামেন্টে অংশগ্রহণ করেন ধানসিঁড়ি বনাম প্রভাতী ফুটবল একাদশ।উভয় দলই ০-০ গোলে ড্র হলে পয়েন্ট টেবিলে ধানসিঁড়ি প্রথম এবং প্রভাতী দ্বিতীয় স্হান অর্জন করে।


ফুটবল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com