এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ০৪ জুলাই ২০২১, ১৫:৪১

আপডেট: ০৪ জুলাই ২০২১, ১৫:৪১

২৫০

শেয়ার:

সাতক্ষীরা শহরের একটি পুকুর থেকে এক মুদি ব্যবসায়ির লাশ উদ্ধার

সাতক্ষীরা শহরের রসুলপুর এলাকার একটি পুকুর থেকে এক মুদি ব্যবসায়ির লাশ উদ্ধার করা হয়েছে। রোববার ভোরে শহরের রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের ওই পুকুর থেকে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে।

News

মৃতের নাম তৌছিফ আলম খান মঞ্জু (৩২)। তিনি শহরের রসুলপুরের তৌফিক  আলম রঞ্জুর ছেলে।
তৌফিক আলম রঞ্জু জানান, তার একমাত্র ছেলে মঞ্জু এক বছর যাবৎ বাড়ির পাশে মুদিখানার দোকান পরিচালনা করে আসছে। প্রতিদিনের ন্যয় পার্শ্ববর্তী আহলে হাদিস মসজিদে নামাজ পড়ার জন্য ভোরে রসুলপুর  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের একটি পুকুরে ওজু করতে যায়। দীর্ঘ  সময় পেরিয়ে যাওয়ার পর বাড়ি না আসায় সম্ভাব্য সকল জায়গায় তাকে খোঁজাখুজি করা হয়। এক পর্যায়ে ওই পুকুরে তার লাশ ভাসতে দেখে  স্থানীয়রা উদ্ধার করে পুলিশে খবর দেয়। মঞ্জু মৃগি রোগে আক্রান্ত হওয়ায় পুকুরে পড়ে যেয়ে আর উঠতে পারেনি বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।"   


লাশ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com