এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কাকন সরকার শেরপুর সদর প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৮ জুন ২০২১, ২২:৪৬

আপডেট: ২৮ জুন ২০২১, ২২:৪৬

৩৩২

শেয়ার:

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন সোহাগ

শেরপুর সদর উপজেলার ৩নং বাজিতখিলা ইউনিয়নের দাঁড়িয়াখিলা গ্রামের বিশিষ্ট ধান চাউল ব্যবসায়ী মিঠু মিয়ার ছেলে সোহাগ করোনা আক্রান্ত হয় মৃত্যু হয়েছে ।

News

২৮শে জুন সোমবার তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে তার পরিবারের লোকজন শেরপুর সদর হাসপাতালে ভর্তি করে। এরপর সোহাগের অবস্থার অবনতি ঘটলে  তাকে  ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।পারিবারিক সূত্রে জানা যায় অদ্যরাত ১০ঘটিকায় তাহার নিজ বাড়িতে জানাযায় নামাজ সম্পূর্ণ করা হয়। 

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সোমবারের ২ জন সহ করোনায় জেলায় এ পর্যন্ত ২৫ জনের মৃত্যু ঘটলো। তন্মধ্যে সদর উপজেলার বাসিন্দা ১৭ জন। জুন মাসের এ কয়দিনে জেলায় ৯ জনের মৃত্যু হয়েছে। শেরপুর করোনা ফোকাল পারসন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন জানান, সোহাগ মিয়ার দুই দিন আগে করোনা শনাক্ত হলে জেলা সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সোমবার তার শ্বাসকষ্ট মারাত্মক আকার ধারণ করলে তাকে রাজধানীর কুর্মিটোলা কভিড ডেডিকেটেড হাসপাতালে রেফার্ড করা হয়। দুপুরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু ঘটে।

সিভিল সার্জন কার্যালয়ের দেওয়া স্বাস্থ্য বুলেটিন হতে জানা যায়, শেরপুর জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত ধরা পড়েছে ১ হাজার ৩৮৩ জনের। তাদের মধ্যে ৮৩৪ জন সুস্থ হয়েছেন এবং মারা গেছেন ২৫ জন। বর্তমানে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা ৫২৭।


করোনা মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com