এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ৩০ মে ২০২১, ২০:২৯

আপডেট: ৩০ মে ২০২১, ২০:২৯

৪৮১

শেয়ার:

স্বেচ্ছাসেবকদের লাঞ্ছিত করার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন ও বিক্ষোভ

সাতক্ষীরার শ্যামনগরে বেড়িবাঁধের দাবি তোলায় স্বেচ্ছাসেবকদের শারীরিকভাবে লাঞ্ছনার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

News

রোববার (৩০ মে) সকাল ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে সম্মিলিত সামাজিক সংগঠন জোটের আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ হয়। সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের মঈনুল আমিন মিঠুর সঞ্চালনায় ও আমরা বন্ধু ফাউন্ডেশনের গাজী আসাদের সভাপতিত্বে  বক্তব্য রাখেন দ্যা এডিটরস এর ডেপুটি এডিটর হারুনুর রশিদ, নাগরিক আন্দোলন মঞ্চের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, ভালোবাসার মঞ্চের সভাপতি আকরামুল ইসলাম, সাতক্ষীরা স্টুডেন্ট সোসাইটির সভাপতি শেখ শাকিল হোসেন, ভিডিবি সাতক্ষীরার সাধারণ সম্পাদক মো. হোসেন আলী, প্রদীপ্ত প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি শাহেদ, আমরা বন্ধু ফাউন্ডেশনের ফাহাদ হোসেন ও সাকিব হোসেন, প্রথম প্রহর ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অন্তর, সাতক্ষীরা সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট মো. ইয়াকুল আলী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. শিমুল হোসেন প্রমুখ।

এসময় বক্তারা ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাকে আইনের আওতায় আনা না হয় তাহলে কঠিন আন্দোলনের হুশিয়ারি দেন।
উল্লেখ্য, উপকূলে স্থায়ী বেড়িবাঁধ নির্মানের দাবিতে আন্দোলনরত অবস্থায় সাতক্ষীরা স্টুডেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক শাহিন বিল্লাহ ও ইয়াছির আরাফাতকে শারীরিকভাবে লাঞ্ছিত করে শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা আলমগীর হোসেন।  


মানববন্ধন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com