এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ৩০ মে ২০২১, ১৪:৪৮

আপডেট: ৩০ মে ২০২১, ১৪:৪৮

৪৬৫

শেয়ার:

সাতক্ষীরায় মসজিদ ও মন্দিরে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে-এমপি রবি

বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্য, ১০৬ সাতক্ষীরা-০২ এর নির্বাচনী এলাকার মসজিদ ও মন্দিরের জন্য অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

News

রোববার (৩০ মে) সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল কর্ণারে সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ- জোহরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অনুদানের চেক বিতরণ করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “আমি আমার সদর নির্বাচনী এলাকায় বিভিন্ন অঞ্চলে পরিদর্শণকালে মসজিদ, মন্দির ও ধর্মীয় প্রতিষ্ঠানের অবস্থা দেখে নিজ উদ্যোগে সংস্কারের জন্য বরাদ্দ দিয়েছি। আমি আমার নির্বাচনী এলাকার উন্নয়নের জন্য যেভাবে প্রত্যান্ত অঞ্চলে সরেজমিনে গিয়ে উন্নয়নে নিরলসভাবে কাজ করেছি বাংলাদেশে অন্য কোন সংসদ সদস্য এমন পরিশ্রম করেছে বলে আমার জানা নেই। সাতক্ষীরা সদর উপজেলায়
প্রায় সকল মসজিদ ও মন্দিরে জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। এসময় এমপি রবি উপস্থিত সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।’


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা ভাইস টেয়ারম্যান কোহিনুর ইসলাম, সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু ও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক প্রমুখ। এসময় সাতক্ষীরা সদর উপজেলার ৯টি মসজিদে ২লক্ষ ৫০ হাজার টাকা ও সদর উপজেলার ৩টি মন্দিরে ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। 

আর্থিক সহায়তা মসজিদ মন্দির

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com