এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার //

প্রকাশিত: ২৯ মে ২০২১, ২৩:৪০

আপডেট: ২৯ মে ২০২১, ২৩:৪০

৮৩৫

শেয়ার:

বাংলাদেশ আওয়ামী বঙ্গবন্ধু লীগ হবিগঞ্জ জেলা শাখার আহবায়ক কমিটি ঘোষণা

বাংলাদেশ আওয়ামী বঙ্গবন্ধু লীগ হবিগঞ্জ জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয় কেন্দ্রীয় ভকরপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী সাধারন সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী কর্তৃক সাক্ষরিত এই কমিটির অনুমোদন প্রদান করেন ।

News

পৌর শ্রমিকলীগের সভাপতি মোঃ ফজলু মিয়াকে আহবায়ক, ও হবিগঞ্জ পৌর যুবলীগের সাবেক সহ সভাপতি সিটন চৌধুরী কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট হবিগঞ্জ জেলা আওয়ামী বঙ্গবন্ধু লীগ এর আহবায়ক কমিটি গঠন করা হয়। 

কমিটি আনুমোদন পাওয়া পর  আহবায়ক কমিটির সকল নেতৃবৃন্দকে হবিগঞ্জে প্রাণ পুরুষ  মাটি  ও  মানুষের নেতা  হবিগঞ্জের রুপকার  জননেতা মাননীয় সাংসদ এডভোকেট আবু জহির মহোদয়কে  ফুল দিয়ে শুভেচ্ছা  জানান । 

এম পি মহোদয় সকল নেতৃবৃন্দ কে বরণ করে নেন এবং নেতা কর্মীদের পাশে থাকবে বলে জানিয়েছেন  এম পি মহোদয় নেতৃবৃন্দ  উদ্দেশ্য করে  শুভেচ্ছা বক্তব্যে বলেন উক্ত কমিটিত যারা স্তান পেয়েছেন প্রত্যেকই বঙ্গবন্ধুর আর্দশের ত্যাগী লড়াকু সৈনিক  আমি অতান্ত খুশি হয়েছি সবাইকে  অভিনন্দন  ও শুভেচ্ছা জানাচ্ছি  জয় বাংলা জয় বঙ্গবন্ধু।


কমিটি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com